ছাগলে কাঁঠাল গাছ খাওয়ার জেরে সংঘর্ষ, প্রাণ গেল বৃদ্ধের

প্রকাশিত: ৭:১২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২১
ফাইল ছবি

ধলাই ডেস্ক: কাঁঠাল গাছের চারা খাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আবেদ আলী (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে। তিনি উপজেলার সরিষা ইউনিয়নের গুইলাকান্দা গ্রামের মৃত আব্বাস উদ্দিনের ছেলে।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার সরিষা ইউনিয়নের গুইলাকান্দা গ্রামে এ ঘটনা ঘটে। সংঘর্ষে গুরুতর আহত হন আবেদ আলী। প্রথমে তাকে ঈশ্বরগঞ্জ হাসপাতালে নেয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ঈশ্বরগঞ্জ থানার ওসি (তদন্ত) শেখ জহিরুল ইসলাম মুন্না। তিনি বলেন, ‘বুধবার দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় রাতে ১০ জনকে আসামি করে আবেদ আলীর পুত্রবধু আয়েশা খাতুন বাদী হয়ে ২৬ ধারায় মামলা দায়ের করেন। মামলাটি হত্যা মামলা হিসেবে গ্রহণ করা হবে।’

তিনি আরও বলেন, ‘উপজেলার সরিষা ইউনিয়নের গুইলাকান্দা গ্রামে একই গ্রামের মৃত সুরুজ আলীর ছেলে শান্ত মিয়ার দুটি ছাগল আবেদ আলীর কাঁঠাল বাগানে প্রবেশ করে ২৫টি ছোট কাঁঠালের চারা গাছ খেয়ে ফেলে। এনিয়ে দুপুরে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় আবেদ আলী লাঠির আঘাতে গুরুতর আহত হন। পরে বৃহস্পতিবার ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ওসি (তদন্ত) আরও বলেন, ‘এ ঘটনায় এখনও কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে পুলিশ আসামিদের গ্রেফতারে তৎপর রয়েছে।’