দরজা আটকে জড়িয়ে ধরল শিক্ষক, বাঁচালো খালাতো ভাই

প্রকাশিত: ৪:১৯ অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০২১
সংগৃহীত

ধলাই ডেস্ক: নারায়ণগঞ্জের ফতুল্লায় কলেজছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে কোচিং সেন্টারের এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় মামলা করেছেন ভুক্তভোগী ছাত্রী।

গ্রেফতার বিভাস সরকার ফতুল্লার দাপা ইদ্রাকপুর ব্যাংককলোনী এলাকার বাসুদেব সরকারের ছেলে। রোববার সন্ধ্যায় দাপা রেল স্টেশন এলাকার একটি ভবনের দ্বিতীয় তলা থেকে তাকে গ্রেফতার করা হয়। সেখানেই বিভাস সরকারের কোচিং সেন্টার। ভুক্তভোগী ছাত্রী ওই কোচিংয়ে পড়তেন।

ফতুল্লা থানার এসআই আবুল হাসান জানান, ভুক্তভোগী ছাত্রীকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিতো অভিযুক্ত শিক্ষক। এ কারণে কোচিংয়ে যাওয়া বন্ধ করে দেন তিনি। দুই মাস না যাওয়ায় তার মাকে কল করে তাকে কোচিংয়ে পাঠাতে বলেন শিক্ষক বিভাস সরকার।

এসআই আবুল হাসান বলেন, রোববার দুপুর আড়াইটার দিকে কোচিংয়ে গিয়ে ওই ছাত্রী দেখেন সেখানে অন্য কেউ নেই। পরে বাসায় ফিরতে চাইলে বিভাস সরকার কোচিংয়ের দরজা ভেতর থেকে বন্ধ করে তাকে জড়িয়ে ধরেন ও স্পর্শকাতন স্থানে হাত দেন। এক পর্যায়ে ওই ছাত্রী তার খালাতো ভাই জিহানকে কল করেন। এরপর জিহান এসে বোনকে উদ্ধার করে বাসায় নিয়ে যান। এ ঘটনায় ওই শিক্ষকের বিরুদ্ধে ভুক্তভোগী ছাত্রী নিজেই মামলা করেছেন।