‘বঙ্গবন্ধুর বাংলায় কোনো খুনিকে দেখতে চাই না’

প্রকাশিত: ৫:৫৫ অপরাহ্ণ, জানুয়ারি ১, ২০২০

ধলাই ডেস্ক: হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা যে উন্নত বাংলাদেশের স্বপ্ন দেখছি তা সফল করতে সবাই মিলে কাজ করতে হবে। আমরা বঙ্গবন্ধুর বাংলায় কোনো খুনিকে দেখতে চাই না।

তিনি আরো বলেন, এই দেশ হবে মুক্তিযোদ্ধার বাংলাদেশ। যারা এতিমদের টাকা লুট করে তাদেরকে আমরা আর রাষ্ট্র ক্ষমতায় দেখতে চাই না। আমরা চাই সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী, জঙ্গীবাদ, মজুদদারী আর দুর্নীতিবাজ বিরুধী বাংলাদেশ গড়তে।

মঙ্গলবার রাত ৯টায় শহরের টাউন হলে জেলা আওয়ামী লীগের উদ্যোগে বিজয় দিবসের আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভাপতির বক্তব্যে তিনি বলেন, যারা আওয়ামী লীগের সঙ্গে বিশ্বাসঘাতকতা করে তাদেরকে দল থেকে আলাদা করা হবে। লক্ষ্য রাখতে আওয়ামী লীগে যাতে কোনো রাজাকার আর আল বদরের প্রেতাত্মারা দলে প্রবেশ করতে না পারে।

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরীর সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য অ্যাডভোকেট আব্দুল মজিদ খান, হবিগঞ্জ-১ আসনের এমপি শাহ নেওয়াজ মিলাদ গাজী, সাবেক জাতীয় কমিটির সদস্য শহীদ উদ্দিন চৌধুরী প্রমুখ।