বাসের ধাক্কায় লেগুনার ছয় যাত্রী নিহত

প্রকাশিত: ৮:১১ অপরাহ্ণ, জুন ২, ২০১৯

ডেস্ক রিপোর্ট: সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ থানার পাথারিয়ায় রোববার সকালে বাসের ধাক্কায় লেগুনার ছয় যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো আট জন। এদের মধ্যে দুই জনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন- দক্ষিণ সুনামগঞ্জের পশ্চিম বীরগাঁও ইউপির দূর্বকান্দা গ্রামের ইষ্টু মিয়ার ছেলে মো. সাগর মিয়া, একই গ্রামের ফজল মিয়ার ছেলে মো. লিমন মিয়া, মো. আলীর ছেলে মো. আফজাল মিয়া ও লেগুনার চালক জয়কলস ইউপির ঘাগলি গ্রামের আলী আকবরের ছেলে মো. নোমান। তাৎক্ষণিক বাকি নিহতদের পরিচয়া জানা যায়নি।

আহতরা হলেন- শাল্লার কাশিপুর গ্রামের রাধা কৃষ্ণ’র ছেলে শংকর দাস, তার স্ত্রী তারামণি, দিরাইয়ের মকসদুপুর গ্রামের মহরম আলীল ছেলে মো. কাশেম, দিরাই ভাটিপাড়া ইউপির আবুল হোসেনের ছেলে মো. রাজু, দিরাই গচিয়া গ্রামের ইমান আলীর ছেলে মো. কাজল,দক্ষিণ সুনামগঞ্জের পশ্চিম বিরগাঁও ইউপির দুর্বাকান্দা ঠাকুরভোগ গ্রামের ফজল মিয়ার ছেলে রেজাউলও দিরাইয়ের রফিনগরের সেচনি গ্রামের ফুল মিয়ার ছেলে মো. ফজলু করিম।

স্থানীয় নাঈম আহমেদ বলেন, দিরাই থেকে আসা সুনামগঞ্জগামী লিমন পরিবহন নামের একটি বাস ঘটনাস্থলে পৌঁছামাত্র মদনপুর থেকে আসা দিরাইগামী একটি লেগুনাকে ধাক্কা দেয়। এতে লেগুনায় থাকা ১৫ জন যাত্রীর মধ্যে ছয় জন নিহত হন। আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতালে নেয়া হয়েছে।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী বলেন, বাসের ধাক্কায় লেগুনার ছয় যাত্রী নিহত ও আরো আট যাত্রী আহত হন। ফায়ার সার্ভিস মরদেহগুলো উদ্ধারে কাজ করেছে। এ ঘটনায় গুরুতর আহত ছয় জনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ও আশঙ্কাজনক অবস্থায় দুই জনকে সিওমেকে পাঠানো হয়েছে। এ ঘটনায় বাস আটক করা গেলেও চালক ও হেলপার পালিয়েছে।

সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক জাবেদ হোসেন বলেন, ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থল থেকে মরদেহগুলো উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।