হবিগঞ্জে অস্ত্রসহ পাঁচ ডাকাত গ্রেফতার

প্রকাশিত: ১০:০৬ অপরাহ্ণ, অক্টোবর ৬, ২০১৯
ছবি সংগৃহীত

ধলাই ডেস্ক: শনিবার ভোরে হবিগঞ্জের নাসিরনগরে পাঁচ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় লুট করা মালামাল ও ডাকাতিতে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করা হয়েছে।

গ্রেফতাররা হলেন- লাখাই উপজেলার স্বজন গ্রামের ফরহাদ মিয়া, মামুন মিয়া, মফিজুল ইসলাম, শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর গ্রামের সৈয়দ আলী, সুনামগঞ্জের ছাতক উপজেলার জিতু মিয়া।

শনিবার সন্ধ্যায় তারা জেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান উদ্দিন প্রধানের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

হবিগঞ্জের এসপি মোহাম্মদ উল্ল্যা জানান, ডাকাতরা শুক্রবার রাতে লাখাই উপজেলার মুড়াকরি ফুলবাড়িয়া গ্রামের মিলন মিয়ার বাড়িতে ডাকাতি করে। খবর পেয়ে উপজেলার সবগুলো সড়কে চেকপোস্ট বসিয়ে হাওরসহ বিভিন্ন স্থানে সাড়াশি অভিযান চালানো হয়। পরে নাসিরনগর উপজেলার আতুকুড়া ব্রিজের কাছে সিএনজিতে চড়ে পালানোর সময় পাঁচ ডাকাতকে আটক করা হয়।

এসপি মোহাম্মদ উল্ল্যা আরো জানান, জিজ্ঞাসাবাদে তারা ডাকাতির কথা স্বীকার করেন। পরে তাদের দেয়া তথ্যে ফুলবাড়িয়া হাওর থেকে একটি এলইডি টিভি, ডাকাতিতে ব্যবহৃত রামদা, রড, লোহার পাইপ, হাতুড়ি, বটি দা, ছুরি উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে তাদের আরো সহযোগীদের নাম জানা গেছে। দ্রুত সবাইকে গ্রেফতার করা হবে।