৬২ হাজার ইয়াবাসহ নারী গ্রেপ্তার

প্রকাশিত: ১০:৩১ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০১৯
ছবি সংগৃহীত

ধলাই ডেস্ক: কক্সবাজারের টেকনাফে র‌্যাবের অভিযানে গ্রেপ্তার করা হয়েছে ফাতেমা বেগম (৪০) নামের এক নারীকে। তার হেফাজতে পাওয়া গেছে ৬২ হাজার ৪শ পিস ইয়াবা ও গুলিসহ অস্ত্র।

পৃথক অভিযানে ২ হাজার ৭শ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়েছে নুর আলম নামের মাদক ব্যবসায়ীকে। দুটি অভিযান পরিচালনা করেছে টেকনাফস্থ র‌্যাব-১৫ টিম।

সূত্র জানায়, শনিবার ভোররাত ৫ টার দিকে র‌্যাব-১৫ টিম টেকনাফ সদর ইউনিয়নের হাতিয়ার ঘোনা ও শুক্রবার রাত ৮ টার দিকে পৌরসভার নাইট্যং পাড়া এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে।

টেকনাফস্থ র‌্যাব-১৫ সিপিসি-১ এর কোম্পানি কমান্ডার লে. মির্জা শাহেদ মাহতাব জানান, শনিবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ সদর ইউনিয়নের হাতিয়ারঘোনা এলাকায় অভিযান চালানো হয়।  সেখানে মোহাম্মদ গফুরের বাড়িতে তল্লাশি চালিয়ে ৬২ হাজার ৪শ পিস ইয়াবা ট্যাবলেট, একটি অস্ত্র, ৩ রাউন্ড তাজা কার্তুজ ও দুটি রামদা জব্দ করা হয়েছে। এ সময় গফুরের স্ত্রী ফাতেমা বেগমকে আটক করা হয়।

এছাড়া শুক্রবার রাতে টেকনাফ পৌরসভার নাইট্যং পাড়া এলাকায় পৃথক অভিযানে ২ হাজার ৭০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ সময় নুর আলম নামে এক ইয়াবা কারবারিকে আটক করা হয়। গ্রেপ্তার করা দুজনের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।