কোহলিদের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে স্মিথের রাজস্থান

প্রকাশিত: 4:20 PM, October 17, 2020
সংগৃহীত

খেলা ডেস্ক: আগের যে কোনো সময়ের তুলনায় এবার বেশ ভালো অবস্থানে রয়েছে বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। এরই মধ্যে ৮ ম্যাচের ৫টিতেই জয় তুলে নিয়েছে কোহলিরা। ১০ পয়েন্ট নিয়ে তারা রয়েছে তৃতীয় স্থানে। আজ নবম ম্যাচে বিরাট কোহলির প্রতিপক্ষ হচ্ছেন স্টিভেন স্মিথ এবং তার দল রাজস্থান রয়্যালস।

অন্যদিকে প্রথম দুই ম্যাচ দোর্দন্ড প্রতাপে জয়ের পর পরের ম্যাচগুলোতে যে নিজেদের হারিয়ে খুঁজছে স্টিভেন স্মিথরা। মাঝে একটি মাত্র ম্যাচ জিততে পেরেছিল তারা। অর্থ্যাৎ, ৮ ম্যাচের ৫টিতেই হার। ৩টিতে জয়। ৬ পয়েন্ট নিয়ে আট দলের মধ্যে রাজস্থান রয়েছে সাত নম্বরে।

কোনো পরিবর্তন নেই রাজস্থান রয়্যালসে। বেন স্টোকসই ইনিংস ওপেন করবেন। অন্যদিকে বিরাট কোহলির দলে আনা হয়েছে দুটি পরিবর্তন। মোহাম্মদ সিরাজের পরিবর্তে নেয়া হয়েছে গুরকিরাত সিংকে এবং শিভাম দুবের পরিবর্তে নেয়া হয়েছে শাহবাজ আহমেদকে।

রাজস্থান রয়্যালস একাদশ
জস বাটলার (উইকেটরক্ষক), বেন স্টোকস, স্টিভেন স্মিথ (অধিনায়ক), সাঞ্জু স্যামসন, রবিন উথাপ্পা, রায়ান পারাগ, রাহুল তেওয়াতিয়া, জোফরা আরচার, স্রেয়াশ গোপাল, জয়দেব উনাড়কট, কার্তিক তেয়াগি।

রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু একাদশ
দেবদুত পাড্ডিকাল, অ্যারোন ফিঞ্চ, বিরাট কোহলি (অধিনায়ক), এবি ডি ভিলিয়ার্স (উইকেটরক্ষক), গুরকিরাত সিং, ক্রিস মরিস, ওয়াসিংটন সুন্দর, ইসুরু উদানা, নবদীপ সাইনি, শাহবাজ আহমেদ, ইয়ুজবেন্দ্র চাহাল।