মাদক সেবনে বাধা প্রকাশ্যে দুই কলেজছাত্রকে কোপালো কিশোর গ্যাং

প্রকাশিত: 5:19 PM, July 25, 2020
সংগৃহীত

ধলাই ডেস্ক: পটুয়াখালীতে মাদক সেবনে বাধা দেয়ায় প্রকাশ্যে দুই কলেজছাত্রকে কুপিয়ে জখম করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

আহতরা হলেন- পটুয়াখালী পৌর শহরের একেএম কলেজের স্নাতকের ছাত্র এনামুল হক মুন্না ও রাজধানীর একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের ছাত্র নিবির দাস গুপ্ত। তাদের বাসা শহরের চরপাড়া এলাকায়। বর্তমানে দুইজনই পটুয়াখালী ২৫০ শয্যার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

চিকিৎসাধীন এনামুল হক মুন্না জানান, ২২ জুলাই শহরের সরকারি জুবিলী উচ্চমাধ্যমিক বিদ্যালয় মাঠে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়। সেখানে অংশ নিতে তিনি ও নিবির দাস গুপ্তসহ কয়েকজন সহপাঠী যান। এ সময় প্রকাশ্যে মাদক সেবন করছিল কিশোর গ্যাংয়ের সদস্যরা। এতে বাধা দেয়ায় তাদের সঙ্গে বাকবিতণ্ডা হয়। তাৎক্ষণিক বিষয়টি মীমাংসা হলে খেলায় অংশ নেয়া হয়। খেলার একপর্যায়ে নিবির দাস আহত হন। পরে তাকে পানামা ডায়াগনস্টিক সেন্টারে নেয়া হয়।

সেখানে নেয়ার পর কিশোর গ্যাংয়ের সদস্য সবুর, রিফাত, সিফাত, আরমান, রিজন, হৃদয়, পুলকসহ কয়েকজন ধারালো অস্ত্র নিয়ে এনামুল হক মুন্না ও নিবির দাসের উপর হামলা চালায়। আত্মরক্ষার্থে দুইজনই ডায়াগনস্টিক সেন্টার থেকে বেরিয়ে যান। এ সময় প্রকাশ্যে তাদের কুপিয়ে হামলাকারীরা চলে যায়।

শত্রুতার জের ধরে এ হামলা হয়েছে বলে একাধিক সূত্রে জানা গেছে। এছাড়া এ ঘটনার সঙ্গে জড়িতরা প্রকাশ্যে মাদক সেবন, ছাত্রীদের উত্ত্যক্তসহ নানা অপরাধে জড়িত। মাঝেমধ্যে কিশোর গ্যাংটি মোটরসাইকেল শোডাউন দিয়ে শহরে আতঙ্ক সৃষ্টি করে।

সদর থানার ওসি আখতার মোর্শেদ জানান, হামলার ঘটনায় মামলা হয়েছে। ঘটনার সঙ্গ জড়িত একজনকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে। বাকিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।