একজনের কাছেই চোরাই ১৮টি ইজিবাইক

প্রকাশিত: ৯:৩১ অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০২০
সংগৃহীত

ধলাই ডেস্ক: যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে আন্তঃজেলা ইজিবাইক চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এ সময় ১৮টি চোরাই ইজিবাইক, ৭০ পিস চেতনানাশক ট্যাবলেট ও ৯টি মোবাইল সেট উদ্ধার করা হয়। বৃহস্পতিবার দুপুরে নিজ দফতরে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান যশোরের পুলিশ সুপার মোহাম্মদ আশরাফ হোসেন।

পুলিশ সুপার বলেন, ২৮ জুলাই নড়াইলের চাকই গ্রামের ইজিবাইক চালক রফিক গাজীকে ফোন করে ভাড়ার কথা বলে যশোরের অভয়নগরের দেয়াপাড়া ব্রিজের সামনে নিয়ে যায় অজ্ঞাত এক ব্যক্তি। এরপর রফিক গাজীর ইজিবাইক নিয়ে ওই ব্যক্তি বসুন্দিয়ায় যায়। সেখানে এক বাড়িতে তারা দুপুুরের খাবার খায়। সেখান থেকে অচেতন অবস্থায় রফিককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে পুলিশ।

এরপর তাদের দেয়া তথ্যমতে, কুষ্টিয়া শহরের চৌড়হাস ফুলতলা এলাকার মিজানুর রহমানের গ্যারেজ থেকে রফিক গাজীর ইজিবাইকসহ মোট ১৮টি ইজিবাইক উদ্ধার করা হয়। এছাড়া গ্যারেজ মালিক মিজানুরকে গ্রেফতার করা হয়। আসামিদের কাছ থেকে ৭০ পিস চেতনানাশক ট্যাবলেট ও ৯টি মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়েছে, যা দিয়ে তারা চালকদের অপহরণ ও ইজিবাইক ছিনতাই করতো। এ ঘটনায় অভয়নগর থানায় মামলা হয়েছে। তাদের আদালতে সোপর্দ করে রিমান্ড চাওয়া হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শিকদার সালাউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) তৌহিদুল ইসলাম প্রমুখ।