কমলগঞ্জে সম্প্রতি উদ্ধার হওয়া নবজাতকের পাষন্ড পিতা আটক

প্রকাশিত: ৭:২৩ অপরাহ্ণ, এপ্রিল ২৯, ২০১৯

স্টাফ রিপোর্টার: মৌলভীবাজারের কমলগঞ্জে লাউয়াছড়া উদ্যানের জানকীছড়া নামক এলাকায় রাস্তার পাশে ঝোপ থেকে উদ্ধার হওয়া সেই নবজাতক কন্যা শিশুর পিতা ও মাতার পরিচয় পাওয়া গেছে। পাষন্ড পিতা অরুন করকে গ্রেফতার করেছে পুলিশ।
গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে শ্রীমঙ্গল থানা পুলিশ অরুনকে আটক করে। সে কালাপুর ইউনিয়নের ভাগলপুর গ্রামের মৃত লাল মোহন করের ছেলে।
শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক তদন্ত মো.সোহেল রানা বলেন, গ্রেফতারকৃত অরুণ পেশায় একজন সিএনজি চালক। তারই স্বজাতি বাড়ীর পাশের অপ্রাপ্ত বয়স্ক এক কিশোরীকে প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে শারীরিক সম্পর্ক গড়ে। পরে মেয়েটির গর্ভজাত সন্তান ভুমিষ্ট হলে ধর্ষক অরুন কর কমলগঞ্জের লাউয়াছড়া জাতীয় উদ্যানের জানকিছড়া জঙ্গলে ফেলে যায়। পাষন্ড ধর্ষক অরুন কর বিবাহিত। তার দুই সন্তানও রয়েছে। তার বিরুদ্ধে ধর্ষন ও গর্ভপাত করিয়া হত্যা এবং আলামত নষ্ট ইত্যাদির অভিযোগ এনে মামলা রুজু হয়েছে। সোমবার আদালতের মাধ্যমে জের হাজতে প্রেরণ করা হয়েছে। তিনি আরও জানান, ধর্ষক অরুণ কর এর প্রতিবেশি ভিকটিম কিশোরীকে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করে তার ডাক্তারী পরীক্ষা-নিরীক্ষা চলছে।
প্রসঙ্গত.গত ২৪ এপ্রিল বুধবার সকাল ৭টার সময় লাউয়াছড়া উদ্যানের জানকীছড়া রাস্তার পাশ ঝোপ থেকে শিশুটি কান্না করলে পথচারীরা শুনতে পায়। পরে কমলগঞ্জ থানাকে খবর দিলে, পুলিশ ঘটনাস্থল থেকে শিশুটিকে নবজাতককে উদ্ধার করে শ্রীমঙ্গল হাসপাতালে ভর্তি করে। বর্তমানে শিশুটি মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীনবস্থায় রয়েছে।