কমলগঞ্জে সড়ক দূর্ঘটনার কারণ হয়ে দাড়িয়েছে রাস্তায় এলোপাতাড়ি ধান

প্রকাশিত: ৬:১৬ অপরাহ্ণ, জুন ২, ২০১৯

স্টাফ রিপোর্ট: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার বিভিন্ন সড়কগুলোতে র্দুঘটনার কারণ হয়ে দাড়িয়েছে ব্যস্ততম সড়কের উপর কৃষকদের নিজের ইচ্ছে মত এলোপাতাড়িভাবে ধান মোরাই দিয়ে রাখায়, প্রতিদিনই র্দূঘটনায় পতিত হচ্ছেন এ সড়ক গুলোতে যাতায়াতকারী সিএনজি অটোরিক্সা, মোটরসাইকেলসহ সাধারণ পথচারিরা।
রবিবার বিকালে ভানুগাছ ভায়া বীরশ্রেষ্ট হামিদুর সড়কের মাধবপুর জফলার পাড় ব্রীজের উপর এলোপাতাড়িভাবে ধান মোরাই দিয়ে রাখায় সিএনজি অটোরিক্সা, পাওয়ার ট্রেইলার ও মোটরসাইকেল এর ত্রিমুখী সংঘর্ষ হয়, এতে মোটরসাইকেল আরোহীসহ এক সিএনজি অটোরিক্সার যাত্রী আহত হয়েছেন। সংঘর্ষে সিএনজি অটোরিক্সা ও মোটরসাইকেল এর ব্যাপক ক্ষতিসাধিত হয়। র্দূঘটনার পর সড়কের উপর এলোপাতাড়িভাবে ধান মোরাই দেয়ার প্রতিবাদে পরিবহন শ্রমিকরা বিক্ষোভ করলে প্রায় ১৫ মিনিট সড়কটি বন্ধ হয়ে পড়ে এ অবস্থায় দুই পাশে যানজটের সৃষ্টি হয়। পরে ভানুগাছ চৌমুহনী সিএনজি অটোরিক্সা গ্রুপ কমিটির নেতৃবৃন্দ ও স্থানীয় জনপ্রতিনিধির হস্তক্ষেপে বিষয়টি সমাধান হয়।
কমলগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান জানান, ঘটনাটি শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।
সড়কের উপর যারা এলোপাতাড়িভাবে ধান রেখেছেন দ্রুত অপসারণ করে নেয়ার কথা বলে দেয়া হয়েছে। কথা না পরর্বতী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান তিনি।