কমলগঞ্জ সদর ইউনিয়ন নির্বাচনে সদস্য পদপ্রার্থী হিসেবে চমক দেখাতে পারেন তরুণ শেখ সাজেদুল হক সাজু।

প্রকাশিত: ৪:৫৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০২০
ছবি ধলাইর ডাক

মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ আসন্ন কমলগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯নং ওয়ার্ডে সদস্য পদে তরুন সমাজ সেবক শেখ সাজেদুল হক সাজুর নাম শুনা যাচ্ছে।

ইতি মধ্যে তার সহপাঠী ও সহযোগীরা তরুণ সমজ সেবক হিসেবে তাকে নিয়ে প্রচার প্রচারণা করতে দেখা যাচ্ছে, কমলগঞ্জ সদর ইউনিয়নের চৈতন্যগঞ্জ গ্রামের সম্ভ্রান্ত পরিবারে সন্তান শেখ সাজেদুল হক সাজু, সে মেম্বার পদপ্রার্থী হওয়ায় এলাকার যুব সমাজ তাকে উৎসাহিত করছেন এবং এলাকার বয়স্ক ও যুবসমাজের অনেক ভোটার বলছেন আমরা চাই এমন পরিবার থেকে একজন জনপ্রতিনিধি,যে পরিবারের প্রত্যেকটি মানুষ সমাজ সেবার সাথে জরিত।

তার দাদা মরহুম শেখ মন্নাফ মিয়া ও মরহুম সিদ্দেক মিয়ার অবদান এখনো এলাকার মানুষ ভোলেনি, সাজুর বাবা শেখ জরিফ মিয়া, তার চাচা, ও ভাইয়েরা এলাকার মানুষের জন্য নিঃস্বার্থে কাজ করে যাচ্ছেন আমরা এলাকার মানুষ এর আগেও অনেক বার বলেছি তাদের পরিবার থেকে একজন মানুষকে আমরা জনপ্রতিনিধি হিসেবে দেখতে চাই, তারা সব সময় এই বিষয়টি এরিয়ে গেছেন,তাদের কথা হলো জনসেবা করতে হলে জনপ্রতিনিধি ছাড়াও করা যায়,আগামী নির্বাচনে আমরা একজন তরুণ মেম্বার পদপ্রার্থী পাওয়ায় আমরা এলাকাবাসী অনেক খুশি, সে এলাকার উন্নয়নে কাজ করার দৃর প্রত্যয়ী। সুখে দুঃখে এলাকার সকল মানুষের পাশে থাকেন সাজু।

আলাপকালে শেখ সাজেদুল হক সাজু বলেন, আমি লেখাপড়ার পাশাপাশি সমাজের জন্য ভালো কিছু করতে চাই,তাই আমি সব সময় আমার এলাকার যুবসমাজকে সাথে নিয়ে বিভিন্ন ভাবে আমার অবস্থান থেকে কাজ করে যাচ্ছি। তাই এলাকার সকল যুবসমাজ আমাকে মেম্বার হিসেবে দেখতে চাচ্ছেন, যদি আমার ওয়ার্ডের মানুষ আমাকে ভালোবাসেন এবং সকলের সম্মতি থাকে তা হলে আমি নির্বাচনের জন্য পস্তুত আছি, এর আগেও এই ওয়ার্ডে যারা নির্বাচনে বিজয়ী হয়েছেন বা নির্বাচন করেছেন তারা অনেক দক্ষ ও ভালো মানুষ ছিলেন আমিও চাই সৎ ভাবে মানুষের সেবা করতে, জনসেবাকে আমি ইবাদত মনে করি। তাই আমি আধুনিক বাস্তব সম্মত ৯নং ওয়ার্ড গড়তে চাই। এই ওয়ার্ডের গরীব দুঃখী মেহনতি মানুষসহ সমাজের উন্নয়নে সর্বদা নিজেকে উৎসর্গ করে দেওয়ার লক্ষেই নির্বাচনে অংশ নেবো।

তিনি বলেন নির্বাচনে জয়ী হলে তরুণ প্রজন্মকে সঙ্গে নিয়ে ৯নং ওয়ার্ডটিকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তোলার চেষ্টা করবো। এছাড়াও শেখ সাজেদুল হক সাজু বলেন, জয় পরাজয় বড় কথা নয়, মানুষের কল্যাণে নিজেকে বিলিয়ে দিতে চাই মৃত্যুর আগপর্যন্ত। সাজুর পরিবারের এলাকায় যথেষ্ট নাম ঢাক রয়েছে, সবাই বলছেন সাজু একজন শিক্ষিত ছেলে ও যোগ্যা প্রার্থী ৯নং ওয়ার্ড সদস্য পদে একজন শক্তিশালী প্রার্থী হিসাবে তার নাম শুনা যাচ্ছে।