কমলগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের উদ্দ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন

প্রকাশিত: ৪:০৬ অপরাহ্ণ, অক্টোবর ১, ২০২০
ছবি ধলাইর ডাক

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের উদ্দ্যোগে আওয়ামীলীগের সভানেত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বুধবার ৩০ সেপ্টেম্বর বিকাল ৫ ঘটিকায় কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে উক্ত সভা ও দোয়া মাহফিলটি অনুষ্টিত হয়।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আসলাম ইকবাল মিলন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস.এম. আজাদুর রহমান, সভাপতি মহিলা আওয়ামিলীগের বিলকিস ইসলাম, কমলগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ধীরেন্দ্র ধর, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যক্ষ হেলাল আহমদ, উপজেলা সেচ্ছাসেবকলীগ সভাপতি মুহিউদ্দিন,সাবেক সাংগঠনিক সম্পাদক উপজেলা যুবলীগ জয়নাল আবেদীন, জেলা যুবলীগ সহ-সভাপতি আনোয়ার হোসেন, সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি এড. সানোয়ার হোসেন, সাবেক অর্থ বিষয়ক সম্পাদক আসিফ নেয়াজ রনি, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির মানব সম্পদ সম্পাদক মহিউদ্দিন অপু।

এছাড়াও উপস্থিত ছিলেন, সাবেক জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জাকির হোসেন পান্না, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাহাত ইমতিয়াজ রিপুল, সাধারণ সম্পাদক সাকের আলী সজিব, সহ-সভাপতি রমজান আলী।

আলোচনা শেষে আওয়ামীলীগের সভানেত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য বিশেষ দোয়া করা হয়, দোয়া শেষে গরিব অসহায় দুস্থ মানুষদের মধ্যে রান্না করা খাবার, পথ শিশুদের মধ্যে জামা-কাপড় ও পরিবেশ বন্ধু গাছের চারা বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কমলগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আব্দুল হাকিম এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক হাসান আহমদ।