কুপ্রস্তাবে রাজি না হওয়ায় কিশোরীর ওপর বখাটেদের হামলা

প্রকাশিত: ১১:৫৯ পূর্বাহ্ণ, মার্চ ৬, ২০২৪
ফাইল ছবি

ধলাই ডেস্ক: বাগেহাটের রামপালে বখাটেদের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় এক এসএসসি পরীক্ষার্থীকে (১৬) ধারালো অস্ত্র দিয়ে আঘাতের অভিযোগ পাওয়া গেছে। আহত কিশোরীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রামপাল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন কিশোরী ভিকটিমের মা পেয়ারা বেগম। রামপাল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

অভিযোগে জানা গেছে, উপজেলার পুটিমারী (সিংগড়বুনিয়া) গ্রামের মোয়াজ্জেম হোসেনের এসএসসি পরীক্ষার্থী মেয়ে সোমবার (৪ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টায় পেড়িখালী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বেড়াতে যায়। সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালে ওই কিশোরী মাঠের দক্ষিণ পাশে খাবারের দোকানে খাবার কিনতে যায়। সেখান থেকে ফেরার পথে পেড়িখালী গ্রামের মোতালেব হাওলাদারের ছেলে তৌকিম হাওলাদার, রিপন শেখের ছেলে ফাহাদ শেখ, ইমরানের ছেলে ইকরামুল, মোহাম্মদ আলীর ছেলে আবু সাইদ, নোয়াব আলীর ছেলে শফিক শেখ, শাহাদাত মোড়লের ছেলে নাইম মোড়ল, সিকিরডাঙ্গা গ্রামের জাকির মোল্লার ছেলে তৌফিক মোল্লাসহ অজ্ঞাত আসামিরা ভিকটিমের পথরোধ করে। তারা তাকে কুপ্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় তার চুল ধরে পেটে ও শরীরের বিভিন্ন স্থানে লাথি মারে।

একপর্যায়ে তারা কিশোরীর গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করার চেষ্টা করলে সে হাত দিয়ে ঠেকায়। পরে অভিযুক্তরা কিশোরীর হাতে ছুরি দিয়ে উপর্যুপরি আঘাত করে। খবর পেয়ে অনুষ্ঠানে থাকা তার মা পেয়ারা বেগম ছুটে এসে মেয়েকে উদ্ধার করেন। পরে তাকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

ভিকটিমের মা ও তার মেয়ে জানান, ভিকটিমকে দীর্ঘদিন ধরে তৌকিমসহ তার সঙ্গীরা কুপ্রস্তাবে দিয়ে আসছিল। এতে বাধা দিলে তারা আরো বেপরোয়া হয়ে ওঠে। তাদের কথায় রাজি না হলে এসিড দিয়ে মুখ ঝলসে মুখের চেহারা পাল্টে ফেলার হুমকি দেয়। এ জন্য তারা পথেঘাটে ভয়ভীতি প্রদান করতে থাকে। একপর্যায়ে সোমবার সন্ধ্যায় একা পেয়ে ভিকটিমের উপর আক্রমণ করে।

এ বিষয়ে কথা বলার জন্য অভিযুক্তদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাদের কাউকে খুঁজে পাওয়া যায়নি।

রামপাল থানার ওসি সোমেন দাশ জানান, অভিযোগের লিখিত কপি পেয়েছি। তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। কারো কথামতো কাউকে ছাড় দেওয়া হবে না।