কোহলি, বিশ্বকাপ খেলতে গিয়েও ভোলেননি মোদিকে শুভেচ্ছা জানাতে

প্রকাশিত: ১:২৫ পূর্বাহ্ণ, মে ২৫, ২০১৯

ডেস্ক রিপোর্ট: ভারতের ১৭তম লোকসভা নির্বাচনে বিপুল ব্যবধানে এগিয়ে থেকে দ্বিতীয়বারের মতো জয়লাভ করেছে বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দল ভারতীয় জনতা পার্টি (বিজেপি)। ভারতের ইতিহাসে প্রথমবারের মতো পরপর দুই নির্বাচনে জেতা বিজেপির সঙ্গে ছিলো ভারতীয় ক্রিকেট দলের প্রায় সবার সমর্থন।

তাই তো নির্বাচনের খবর পেয়ে সুদূর ইংল্যান্ডে বসেও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অভিনন্দন জানাতে ভোলেননি ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। ভারতের সাবেক ক্রিকেটার গৌতম গম্ভীরও দিল্লি থেকে নির্বাচন করে বিশাল ব্যবধানে জয় লাভ করেছেন।

তাদের এ নিরঙ্কুশ জয়ের খবর যখন জানানো হয় আনুষ্ঠানিকভাবে, তখন সুদূর ইংল্যান্ডে নিজেদের বিশ্বকাপ মিশনে ব্যস্ত ভারতীয় দলের ক্রিকেটাররা। তাই বৃহস্পতিবার রাতে অভিবাদন জানাতে পারেননি কোহলি।

তবে আজ (শুক্রবার) ঠিকই মোদিকে অভিনন্দন জানিয়ে টুইট করেছেন ভারতীয় অধিনায়ক। যেখানে তিনি লিখেছেন, ‘আপনাকে অভিনন্দন নরেন্দ্র মোদিজি। আমরা বিশ্বাস করি আপনার হাত ধরে ভারত অনন্য উচ্চতায় পৌঁছে যাবে। জয় হিন্দ।’

মোদিকে অভিনন্দন জানিয়েছেন ভারতের সাবেক অধিনায়ক ও দেশটির ক্রিকেট ঈশ্বর হিসেবে খ্যাত শচিন টেন্ডুলকারও। তিনি লিখেছেন, ‘নরেন্দ্র মোদি এবং বিজেপির জয়ে আমার প্রাণঢালা শুভেচ্ছা। নতুন ভারত গড়ার লক্ষ্যে পুরো দেশ আপনার সঙ্গে রয়েছে।’

টেন্ডুলকারের এ টুইটের জবাব দিয়েছেন মোদি, ‘শুভকামনার জন্য ধন্যবাদ শচিন। গত পাঁচ বছরে আমরা অনেক কাজ করেছি। দেশটিকে নতুনভাবে গড়ে তোলার জন্য আরও অনেক কাজ করতে হবে। আমরা আমাদের পূর্ণ নিষ্ঠা ও সততা দিয়ে দেশের জন্য কাজ করবো।