ঘুমন্ত স্বামীকে কুপিয়ে স্ত্রীর বিষপান

প্রকাশিত: ৯:৩১ অপরাহ্ণ, অক্টোবর ৪, ২০২০
সংগৃহীত

ধলাই ডেস্ক: টাঙ্গাইলের মধুপুর উপজেলায় ঘুমন্ত স্বামীকে বটি দিয়ে কুপিয়ে বিষপান করেছেন মানসিক ভারসাম্যহীন স্ত্রী। রোববার (০৪ অক্টোবর) ভোরে মধুপুর পৌর এলাকার দামপাড়ায় এ ঘটনা ঘটে।

আহত স্বামী সুমন (৩৮) উপজেলার দামপাড়ার আবদুল মজিদের ছেলে। তিনি ভাড়ায় মোটরসাইকেল চালক। তার স্ত্রী সাবিনা বেগম (৩০) এ ঘটনা ঘটিয়েছেন। তাদের সংসারে ছয় বছরের মেয়ে ও আট মাসের ছেলে সন্তান রয়েছে।

স্থানীয়রা জানায়, গত ঈদুল আজহার আগে সুমনের এক ভগ্নিপতি সাবিনার সঙ্গে আপত্তিকর আচরণ করেন। এরপর থেকে অসংলগ্ন আচরণ শুরু করেন সাবিনা। এ নিয়ে পরিবারের মধ্যে অশান্তি চলছিল।

রোববার সকালে ঘুমন্ত স্বামীর ওপর বটি নিয়ে চড়াও হন সাবিনা। মাথাসহ দেহের বিভিন্ন স্থানে তিন-চারটি কোপ দেন তিনি। এরপর সাবিনা বিষপান করেন।

এ সময় চিৎকারে পরিবার ও স্থানীয়রা এসে স্ত্রীকে আটক করে গাছে বেঁধে রাখেন। সুমনকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

মধুপুর থানার ওসি তারিক কামাল জানান, স্বামীকে কুপিয়ে স্ত্রী সাবিনা বিষপান করেছেন। তিনি বমি করছিলেন। পুলিশি সহায়তায় সাবিনাকে হাসপাতালে নেয়া হয়েছে। চিকিৎসার পর আইনি ব্যবস্থা নেয়া হবে।