ছদ্মবেশে হলে ‘প্রিয়তমা’ দেখলেন ইধিকা!

প্রকাশিত: ৮:৫৭ অপরাহ্ণ, জুলাই ২৪, ২০২৩

বিনোদন ডেস্ক: ঢালিউডের কিং খান শাকিব। ‘প্রিয়তমা’ সিনেমায় তার সঙ্গে অভিনয় করে এ দেশের দর্শকদের কাছে পরিচিতি পেয়েছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যাণে ওপার বাংলা থেকেও ‘প্রিয়তমা’ নিয়ে এদেশের মানুষদের উচ্ছ্বাস উপভোগ করছিলেন তিনি।

সেই সঙ্গে চাচ্ছিলেন, নিজের প্রথম ছবিটি বাংলাদেশে এসে বড় পর্দায় দেখতে। সে লক্ষ্যেই শুক্রবার কলকাতা থেকে মা ও বোনকে নিয়ে ঢাকায় এসেছিলেন ইধিকা। ‘প্রিয়তমা’ দেখে আবার ফিরে গেছেন।

নিজেকে আড়াল রেখে স্টার সিনেপ্লেক্সে গিয়ে দর্শকদের সঙ্গে বসে শনিবার (২২ জুলাই) ‘প্রিয়তমা’র সন্ধ্যা ৭টা ৪০ মিনিটের শো দেখেন ইধিকা। কলকাতা ফিরে সেই অনুভূতি শেয়ার করে নিজের পেজে পোস্ট দিয়েছেন তিনি।

সেখানে দেখা যাচ্ছে, মুখে মাস্ক পরে ‘প্রিয়তমা’র পোস্টারের দিকে তাকিয়ে আছেন ইধিকা। চোখ উচ্ছ্বাসে ভরা। ইধিকা লিখেছেন, ‘আমার নিজের অনুভূতি লুকিয়ে রাখার অভ্যাস আছে বা ছদ্মবেশে করি। এবার আমি ছদ্মবেশে আমার প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রটিও দেখে ফেললাম! যেখানে দর্শক ছিল পরিপূর্ণ।’

সোমবার (২৪ জুলাই) দুপুরে ইধিকার দেওয়া ওই পোস্টে বাংলাদেশ থেকে হাজারও অনুসারী তাকে শাকিবের সঙ্গে ‘প্রিয়তমা’ ছবিতে ইতি চরিত্রে দুর্দান্ত অভিনয়ের জন্য সাধুবাদ এবং অভিনন্দন জানান।

‘প্রিয়তমা’ পরিচালনা করেন হিমেল আশরাফ। তিনি বলেন, প্রিয়তমা মুক্তির পর থেকে ইধিকা তার পরিবার নিয়ে ছবিটি দেখতে চাচ্ছিলেন। যেহেতু আমরা এখনও ইন্ডিয়াতে মুক্তি দিতে পারিনি এ জন্য তিনি তার পরিবার নিয়ে বাংলাদেশে এসে ‘প্রিয়তমা’ উপভোগ করে আবার ফিরে গেছেন।

ভার্সেটাইল মিডিয়ার প্রযোজনায় ঈদে মুক্তির পর মাত্র তিন সপ্তাহে প্রায় ২৫ কোটি টাকার টিকিট বিক্রি করেছে ‘প্রিয়তমা’। যা বাংলা সিনেমার ইতিহাসে বর্তমানে সর্বোচ্চ বলে জানাচ্ছেন সংশ্লিষ্টরা। মুক্তির চতুর্থ সপ্তাহেও এখনও দেশের ৬০টির বেশী সিনেমা হলে চলছে ব্লকবাস্টার ‘প্রিয়তমা’।