টাইগারদের বিশ্বকাপের জার্সি ১১৫০ টাকায় পাওয়া যাবে

প্রকাশিত: ১২:৩৭ পূর্বাহ্ণ, এপ্রিল ২৮, ২০১৯

ডেস্ক নিউজ: বিশ্বকাপ শুরু হতে বাকি প্রায় এক মাস। তবে, তার আগে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে অংশ নিবে টাইগাররা। সেজন্য আগামী ১ মে দেশ ছাড়বে মাশরাফি বিন মর্তুজার দল। বিশ্বকাপের সময় একেবারে নাকের ডগায় চলে এলেও এখনো বিশ্বকাপের জার্সি উন্মোচন করেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। জার্সি উন্মোচন না করলেও এ নিয়ে দুইবার সংবাদ সম্মেলন করেছে বিসিবি। শনিবার গুলশানের ক্রিকেটার্স কিচেন রেস্তোরাঁয় সংবাদ সম্মেলনে বিসিবি জানিয়ে দিয়েছে,কারা বিক্রি করবে বিশ্বকাপের জার্সি।

সবকিছু ঠিক থাকলে আগামী সোমবার সংবাদ সম্মেলন করে টাইগারদের জার্সি উন্মোচন করবে বিসিবি। আর জার্সি উন্মোচন হওয়ার পরই টাইগারভক্তরা বাজার থেকে রেপ্লিকা জার্সি কিনতে পারবেন।

জার্সির দাম নির্ধারণ করা হয়েছে ১১৫০ টাকা। মূল জার্সির পাশাপাশি অ্যাওয়ে জার্সিসহ অনুশীলন জার্সিও কিনতে পাওয়া যাবে। ফ্যাশন হাউস অঞ্জনস ও জেন্টলপার্কের প্রায় শতাধিক আউটলেট থেকে বাংলাদেশ দলের বিশ্বকাপের জার্সি কিনতে পারবেন ক্রিকেটপ্রেমীরা।

তাছাড়া অনলাইনেও জার্সি কেনার সুযোগ থাকছে। অনলাইনে জার্সি বিক্রি করবে ক্রিকশপ বিডি ও জার্সি ফ্রিক বিডি। ডিমানির অ্যাপ ব্যবহার করেও কেনা যাবে জার্সি। আর সারা দেশে জার্সি ছড়িয়ে দিতে আলাদাভাবে কাজ করবে রবিন স্পোর্টস। প্রবাসী দর্শকদের কথা ভেবে ইংল্যান্ড ও ওয়েলসে জার্সি বিক্রির পরিকল্পনা আছে স্পোর্টস অ্যান্ড স্পোর্টজের।

বিসিবি মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস বলেছেন, ‘বিশ্বকাপের জার্সি উন্মোচন হওয়ার পর থেকে বাজারে পাওয়া যাবে। এর আগে বিসিবি কখনো জার্সি বিক্রির অনুমোদন দেয়নি। এবারই প্রথম টিমের জার্সি বাজারজাত করার সুযোগ দেয়া হয়েছে। ক্রিকেটের জনপ্রিয়তা এখন সর্বত্র ছড়িয়ে পড়েছে। ক্রিকেট এখন সবার আবেগে পরিণত হয়েছে। আগে ফুটপাতে বা বিভিন্ন দোকানে রেপ্লিকা জার্সি পাওয়া যেত। এবারও রেপ্লিকা জার্সি পাওয়া যাবে। কিন্তু খেলোয়াড়রা যে জার্সি পরে বিশ্বকাপে খেলবে তার কাছাকাছি হবে। এক বছরের জন্য জার্সি বিক্রির দায়িত্ব স্পোর্টস অ্যান্ড স্পোর্টজকে দেওয়া হচ্ছে।