ট্রাকের সঙ্গে সংঘর্ষের পর প্রাইভেটকারে আগুন

প্রকাশিত: ৪:২১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২০

ধলাই ডেস্ক: মানিকগঞ্জের ঢাকা-আরিচা মহাসড়কে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের পর একটি প্রাইভেটকার আগুনে ভস্মীভূত হয়েছে। এ সময় ট্রাকটি রাস্তার পাশে পড়ে যায়। দুর্ঘটনায় দুই গাড়ির চালকসহ চারজন আহত হয়েছেন। এদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর। তবে অক্ষত আছেন প্রাইভেটকারের তিন যাত্রী।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৬টার দিকে শিবালয় উপজেলার টেপড়া বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় মহাসড়কে আধা ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে।

আহতরা হলেন- প্রাইভেটকার চালক গাজীপুরের শ্রীপুর এলাকার বাসিন্দা মোফাজ্জল হোসেন (৩৬), ট্রাকের আরোহী সিরাজগঞ্জের রায়গঞ্জ এলাকার আব্দুল আজিজ (২৫), বরগুনার পাথরঘাটা এলাকার মো. সোগাগ আকন্দ এবং মো. জাহাঙ্গীর (৩৫)।

বরঙ্গাইল হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) আরিফুর রহমান জানান, গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার পরিমল বাড়ৈ (৩৮) স্ত্রী ও এক শিশুসন্তান নিয়ে গাজীপুর থেকে প্রাইভেটকার ভাড়া করে গ্রামের বাড়ি যাচ্ছিলেন। টেপড়া এলাকায় বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের পর প্রাইভেটকারটিতে আগুন ধরে যায়। এ সময় দ্রুত প্রাইভেটকার থেকে নামতে সক্ষম হওয়ায় অক্ষত আছেন তারা। তবে এর চালক মোফাজ্জল হোসেন (৩৬) আহত হয়েছেন। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তিনি আরও জানান, সংঘর্ষের পর ট্রাকটি রাস্তার পাশে পড়ে যায়। এ সময় ট্রাকে থাকা চালক ও হেলপারসহ তিনজন আহত হন। তাদের মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।