দুই গ্রামবাসীর সংঘর্ষে একজন নিহত, ১৪৪ ধারা জারি

প্রকাশিত: ১১:৫৮ অপরাহ্ণ, নভেম্বর ৮, ২০১৯
???????????????????????

ধলাই ডেস্ক: সুনামগঞ্জের ছাতক উপজেলায় দুই গ্রামবাসীর সংঘর্ষে একজন নিহত হয়েছেন। বুধবার রাতে গোবিন্দগঞ্জ পুলের মুখ এলাকায় এ সংঘর্ষ ঘটে।

নিহত ইয়াকুব আলী সৈয়দের গাঁও ইউপির শিবনগর গ্রামের বাসিন্দা। এ ঘটনায় শতাধিক আহত হয়েছেন। আহতদের পরিচয় পাওয়া যায়নি। আহতদের ছাতক উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

সুনামগঞ্জের এসপি মিজানুর রহমান জানান, মঙ্গলবার রাতে উপজেলার শিবনগর গ্রামের সাজু মিয়া ও ফরিদ মিয়ার সঙ্গে দিঘলী গ্রামের ফয়সল আহমদের কথা কাটাকাটি হয়। এর জেরে বুধবার সন্ধ্যার পরে গোবিন্দগঞ্জ পুলের মুখ এলাকায় দুই গ্রামবাসী দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় তিন ঘন্টাব্যাপী সংঘর্ষে গোবিন্দগঞ্জ এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। এ সময় সিলেট-সুনামগঞ্জ সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায় সড়কে আটকা পড়ে কয়েকশ যানবাহন।

পরে সংঘর্ষে গুরুতর আহত ইয়াকুব আলীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রাত ৯টায় তার মৃত্যু হয়।

তিনি আরো জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বুধবার রাত ৮টা থেকে বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত গোবিন্দগঞ্জ এলাকায় ১৪৪ ধারা জারি করেছে।

এছাড়া ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে সিলেট-সুনামগঞ্জ সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক করে দেয়া হয়েছে।