প্রবাসী সংবর্ধনা ও মতবিনিময় সভা সম্পন্ন

প্রকাশিত: ৪:৩০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২৩

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জে আজ শনিবার (১১ ফেব্রুয়ারি ২০২৩) সকাল ১১ ঘটিকার সময় সরইবাড়ী দারুচ্ছুন্নাহ ইসলামীয়া দাখিল মাদ্রাসা ক্যাম্পাসে প্রবাসী সংবর্ধনা ও মতবিনিময় সভা সম্পন্ন হয়েছে।

অত্র মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি (দাতা সদস্য) মো: আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে ও অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য মোঃ শফিকুল ইসলাম বুলবুল এর সঞ্চালনায় গুরুত্বপূর্ণ মতামত ও বক্তব্য প্রদান করেন নির্মাণ বাস্তবায়ন কমিটির সভাপতি মোঃ আব্দুল কুদ্দুস, সহ সভাপতি মোঃ খলিল মিয়া, সম্পাদক ও অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য মাওলানা আব্দুল করিম বেগ ভারপ্রাপ্ত সুপার মাওলানা নাছির আহমদ প্রবাসীদের পক্ষে মোঃ শাহিন আহমেদ ও মিজানুর রহমান।

সংবর্ধিত ব্যক্তিবর্গ হলেন বাহরাইন প্রবাসী মোঃ ওয়ারিছ উদ্দিন রাজ্জাক, কাতার প্রবাসী হারিছ উদ্দিন, আব্দুল মুহিত মনসুর, ইউসুফ আলি, মিজানুর রহমান, ইমন আহমেদ বকুল, সংযুক্ত আরব আমিরাত প্রবাসী মোঃশাহিন আহমেদ ওমান প্রবাসী মোঃ ছিদ্দেক মিয়া সৌদি আরব প্রবাসী মোঃ আব্দুর রহিম চৌধুরী ও মোঃ হাবিবুর রহমান।

এছাড়াও উপস্থিত ছিলেন মোঃ রাশেদ আলম (দাতা সদস্য) মোঃ আব্দুর রহিম, মোঃ মনির হোসেন, মোঃ আবু তাহের, মোঃআব্দুল গণি, হুছন মিয়া ও খুরশেদ আলম প্রমুখ।

Seen by M Shofiqul Islam Bulbul at January 15, 2023 at 12:36 PM