কমলগঞ্জে রামপাশা সমাজ কল্যান পরিষদের শুভ সুচনা ও ১৫০ জনকে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ৭:৩৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২৩

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জে রামপাশা সমাজকল্যান পরিষদের শুভ সুচনা ও ১৫০ শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বেলা ২ ঘটিকায় সময় রামপাশা তালতলা পয়েন্টে অনুষ্ঠানে আয়োজিত হয় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার মেয়র মোঃ জুয়েল আহমেদ।

রামপাশা সমাজকল্যান পরিষদের উপদেষ্ঠা ও পৌর কাউন্সিলর বখতিয়ার খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠানে গেস্ট অব অনার ছিলেন কমলগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র আবু আক্কাস আনসারী। বিশেষ অতিথি ছিলেন পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিউলি আক্তার শাপলা।

অনুষ্ঠানে অতিথিদের বক্তব্য প্রদান শেষে প্রধান অতিথি মেয়র মোঃ জুয়েল আহমেদ নব গঠিত রামপাশা সমাজকল্যান পরিষদের সকল নেতৃবৃন্দের নাম ঘোষণা করে শুভ সুচনা করেন।

রামপাশা সমাজকল্যান পরিষদের কার্যকরী কমিটিতে যারা নির্বাচিত হয়েছেন।
সভাপতি নির্বাচিত হয়েছেন রুহেল তরফদার, সহসভাপতি জমসেদ তালুকদারসহ পাঁচজন, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোঃ আবু সুফিয়ান, যুগ্ন সাধারণ সম্পাদক আফজল তালুকদারসহ চারজন। এছাড়াও মোট ৭৯ জনকে নিয়ে এ কার্যকরী কমিটি গঠন করা হয়। কমিটির নেতৃবৃন্দকে ফুল দিয়ে অতিথিরা বরণ করে নেন।