বাবার দেখানো পথে হত দরিদ্রের পাশে জনপ্রতিনিধি ছেলে

প্রকাশিত: ১:৪৭ পূর্বাহ্ণ, মে ১৮, ২০২০
ছবি ধলাইর ডাক

স্টাফ রিপোর্টার: সাধারণ নিম্ন আয়ের শ্রম-জীবী মানুষের পাশে দাড়িয়েছেন মানবতার ফেরিওয়ালা কাউন্সিলর রাসেল মতলিব  তরফদার ফখরু। তিনি কমলগন্জ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান লোকমান তরফদারের বড় ছেলে।

রবিবার (১৭ মে) দুপুর ২টায় মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার  ভানুগাছ বাজারে তাহার নিজ কার্যালয়ে “কার, নোহা, লাইটেস ও হাইএক্স” ভানুগাছ স্ট্যান্ডের ২২ জন কর্মহীন ড্রাইভারদের মাঝে জনপ্রতি ১ কেজি আটা, ২ কেজি আলু, হাফ কেজি চিনি, হাফ কেজি ছুলা, ১ কেজি সেমাই প্রায় ২২ প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন, সাংবাদিক মাইদুল হাসান রিপন প্রমূখ।

উল্লেখ্য: করোনা প্রথম থেকেই আজ পর্যন্ত কমলগঞ্জ পৌর এলাকার বিভিন্ন ওয়াডের কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করছেন এবং চলমান রেখেছেন। তিনি এ পযর্ন্ত  ৫০০ পরিবারকে ত্রান ও আর্থিক অনুদান দিয়েছেন। পৌরসভা ও ইউনিয়নে প্রায় ১১শ পরিবারের মাঝে সবজি বিতরণ করেছেন এবং তা চলমান থাকবে। তিনি তার ১২টি দোকান ও একটি সমিলের ভাড়া মওকুফ করে দেন।

কাউন্সিলর ফখরু বলেন, আমার দেবার কিছু নাই আছে শুধু ভালবাসা তাই দিলাম যতদিন করুনা তাকবে ততদিন আমার সাধ্যমত আমি গরীবের পাশে থাকব। দেশের এই ক্রান্তিলগ্নে কারো বিন্দু পরিমান উপকার করতে পারি আমার জীবন স্বার্থক হবে। সমাজের বিত্তবান মানুষের কাছে দাবি করে বলেন আসুন সবাই মিলে সমাজের অসহায় দুস্থ মানুষের পাশে দাড়িয়ে একটু মানবিক সহায়তা করি।