স্বপ্নের ঢেউ সমাজকল্যাণ সংস্থা কে কফিন বক্স উপহার দিলেন পৌর মেয়র জুয়েল

প্রকাশিত: ১২:৪০ পূর্বাহ্ণ, মে ১৮, ২০২০
জুয়েল আহমেদ

কমলগঞ্জ সংবাদাতা: মৌলভীবাজার জেলা থেকে যাত্রা শুরু করেছিলো স্বপ্নের ঢেউ সমাজকল্যাণ সংস্থা। স্বপ্নের ঢেউ সমাজকল্যাণ সংস্থার অন্যতম একজন উপদেষ্টা কমলগঞ্জ পৌর সভার মেয়র জনাব মোঃ জুয়েল আহমেদ।
মেয়র জুয়েল আহমেদ বিগত কয়েক বছর থেকে উক্ত সংগঠনের সাথে থেকে বিভিন্ন সামাজিক ও মানবিক কাজে অংশ নিয়েছেন এবং বিভিন্ন কাজে সহযোগিতা করে এসেছেন।

পৌর মেয়র জুয়েল আহমেদ বলেন, স্বপ্নের ঢেউ সমাজকল্যাণ সংস্থার কাজ গুলো সত্যি প্রশংসার দাবিদার। নিঃস্বার্থ ভাবে দেশ ও সমাজের জন্য কাজ করে যাচ্ছে স্বপ্নের ঢেউ। তাদের একটি মহৎ কাজ হচ্ছে কফিন বক্স সেবা। যেকোন ব্যক্তি মারা যাওয়ার পর কোন কারনে লাশ কয়েক দিন রাখতে হয় তখন এই কফিন বক্স এর মাধ্যমে লাশ কয়েকদিন রাখতে পারবে। তবে এই সেবাটি সংগঠনের পক্ষ হতে সম্পূর্ণ বিনা মূল্যে প্রদান করা হয়। তাই আমি মানুষের সেবা করার স্বার্থে স্বপ্নের ঢেউ সমাজকল্যাণ সংস্থা, কমলগঞ্জ উপজেলা শাখা কে একটি কফিন বক্স উপহার হিসেবে দিচ্ছি।

স্বপ্নের ঢেউ সমাজকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সৈয়দ শাহেদ আলী বলেন, কমলগঞ্জ পৌর মেয়র জুয়েল আহমেদ ভাই কে আমাদের সংগঠনের উপদেষ্টা হিসেবে পেয়ে আমরা সত্যি খুব আনন্দিত, তিনি একজন সাদা মনের মানুষ, মানবতার জন্য ওনার মনের একটা টান রয়েছে। স্বপ্নের ঢেউ সমাজকল্যাণ সংস্থা একটি সামাজিক সংগঠন, সিলেট বিভাগের সর্ব বৃহৎ এই সামাজিক সংগঠনটি প্রতিনিয়ত মানুষের কল্যানে কাজ করে যাচ্ছে। মৌলভীবাজার জেলা থেকে গড়ে উঠেছিলো উক্ত সংগঠন। স্বপ্নের ঢেউ সমাজকল্যাণ সংস্থা দেশের বিভিন্ন জেলা উপজেলায় মানবতার কল্যানে কাজ করে যাচ্ছে। বর্তমান করোনা প্রাদুর্ভাবে দেশের বিভিন্ন জায়গায় সেচ্ছায় কাজ করে যাচ্ছে উক্ত সংগঠনের সেচ্ছাসেবকরা।

সংগঠনের কেন্দ্রীয় সভাপতি আহমেদ রনি ও সাধারন সম্পাদক আব্দুস সামাদ আজাদ বলেন ৮ হাজার সেচ্ছাসেবকদের নিয়ে আমাদের এই পরিবার, আমরা কাজ করি দেশ ও জাতির কল্যানে। আমাদের সংগঠনের পক্ষ হতে যে সব সেবা প্রদান করা হয় তার মধ্যে উল্লেখ যোগ্য রক্তদান, কফিন বক্স সেবা, এসডি কোরআনের আলো, সুন্নতে খৎনা,বৃক্ষ রোপন, অসহায় দের খেলাপড়ার খরচ বহন করা সহ আরও নানান ধরনের সামাজিক ও মানবিক কাজ করে থাকে উক্ত সংগঠন।

পৌর মেয়র জুয়েল আহমেদ এর কাছ থেকে কফিন বক্সের জন্য অনুধান গ্রহন করেন স্বপ্নের ঢেউ সমাজকল্যাণ সংস্থা, কমলগঞ্জ উপজেলা শাখার সভাপতি- শারীফ বিন ইকওয়ান চৌধুরী ও সাধারন সম্পাদক- জায়েদ আহমেদ।