বিয়ে বাড়িতে দাওয়াত খাওয়া নিয়ে সংঘর্ষ, আহত ২০

প্রকাশিত: ৪:০২ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০২২
সংগৃহীত

ধলাই ডেস্ক: মাদারীপুরের ডাসারে বিয়ে বাড়িতে দাওয়াত খাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। এতে নারীসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালসহ দেশের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

শনিবার সকাল ও শুক্রবার রাতে দুই দফায় ডাসার উপজেলার বালিগ্রাম ইউনিয়নের খাতিয়াল গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের মধ্যে রয়েছেন- বাবুল জোমাদ্দার, নাসির শেখ, কুদ্দুস খান, রায়হান, আবির, জুবায়ের, ইকবাল, দিলীপ, মাকসুদা, বৃষ্টি, দেলোয়ার ও মহব্বত।

প্রত্যক্ষদর্শীরা জানান, বালিগ্রাম ইউনিয়নের খাতিয়াল গ্রামের একটি মেয়ের বিয়েতে দাওয়াত খেতে যান একই গ্রামের দেলোয়ার হোসেন দিলীপ মাতুব্বরের পরিবার। এতে ক্ষিপ্ত হয়ে সিরাজ মল্লিকের নেতৃত্বে শুক্রবার রাত ৯টার দিকে শাজাহান মল্লিকসহ শতাধিক লোকজন মিলে দেশীয় অস্ত্র নিয়ে দিলীপ মাতুব্বর ও জাকির মাতুব্বরের বাড়িসহ কয়েকটি বাড়িতে হামলা চালান। এর জের ধরে শনিবার সকালে পুনরায় উভয় পক্ষের সমর্থকরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে নারীসহ উভয় পক্ষের কমপক্ষে ২০ জন আহত হন।

ডাসার থানার ওসি মো. হাসানুজ্জামান বলেন, রাতে ও সকালে উভয় পক্ষের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। তবে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।