বেধড়ক মারধরের শিকার বিজেপি নেতা (ভিডিও)

প্রকাশিত: ৬:০৯ অপরাহ্ণ, নভেম্বর ২৫, ২০১৯

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের পশ্চিবঙ্গের তিন বিধানসভা কেন্দ্রের উপনির্বাচন চলছে। কালিয়াগঞ্জ, করিমপুর ও খড়গপুর সদর বিধানসভা কেন্দ্রে চলছে উপনির্বাচন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে উত্তেজনা ছড়ায় করিমপুর বিধানসভা কেন্দ্রের বেশ কয়েকটি বুথে। পরে আজ সোমবার সকাল সাড়ে ১১টার নাগাদ করিমপুরের পিপুলখোলা নামক অঞ্চলে এক বিজেপি প্রার্থীকে ব্যাপক মারধরের ঘটনা ঘটে।

ভারতের জনপ্রিয় সংবাদমাধ্যম আনন্দবাজারে প্রকাশিত এক প্রতিবেদনে জানা যায়, ওই কেন্দ্রের বিজেপি প্রার্থী জয়প্রকাশ মজুমদারকে রাস্তায় ফেলে কিল-চড়ের পাশাপাশি লাথি মেরে ঝোপের ভিতর ফেলে দেওয়া হয়েছে। পুলিশ ও কেন্দ্রীয় বাহিনীর সামনেই জয়প্রকাশকে বেধড়ক মারধর করা হয়। এর প্রতিবাদে নির্বাচন কমিশনের দ্বারস্থ হচ্ছে বিজেপি। দিল্লিতে কমিশনে অভিযোগ জানিয়েছেন বিজেপি নেতা মুকুল রায়।

এই ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, এর আগেও এমন ঘটনা একাধিক বার ঘটেছে। ঘটনার সময় পুালিশ কোথায় ছিল? কেন বাধা দিল না? ভয় পেয়েই হামলা করেছে তৃণমূল।

জয়প্রকাশ মজুমদারকে মারধরের ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে জেলা তৃণমূলও। নদিয়ায় দলীয় পর্যবেক্ষক রাজীব বন্দ্যোপাধ্যায় বলেন, তৃণমূলের কেউ এর সঙ্গে জড়িত নয়। এটি বিজেপির কাজ। পরিকল্পিতভাবে এই ঘটনা ঘটিয়েছে বিজেপি।