মুরগির খাবারের বস্তায় সরকারি চাল চুরি করে ডিলার ধরা

প্রকাশিত: ৪:২৪ অপরাহ্ণ, এপ্রিল ১৩, ২০২০

ধলাই ডেস্ক: লেয়ার মুরগির খাবার বহন করা বস্তায় ১০ টাকা কেজির সরকারি চাল চুরির সময় প্রায় ৫শ কেজি চালসহ ধরা পড়েছেন ডিলার। এ ঘটনায় ডিলার মজদার রহমানকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবাব (১৩ এপ্রিল) দুপুরে গাইবান্ধার সাঘাটা উপজেলার পদুমশহর বাজার নয়াবন্দর বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মজদার রহমান পদুমশহর ইউনিয়নের আজগর আলীর ছেলে এবং খাদ্য বান্ধব কর্মসূচির ডিলার।

এলাকাবাসী জানান, সাঘাটা উপজেলার পদুমশহরে রাকিব ট্রেডার্সের গুদাম ঘর থেকে সরকারির সিলযুক্ত বস্তা বদল করে লেয়ার মুগির খাবার বহন করা বস্তায় করে চাল ভরে ১০টি ভ্যান সাঘাটা উপজেলার বোনারপাড়ার দিকে যাচ্ছিল। বিষয়টিতে এলাকাবাসীর সন্দেহ হলে একটি ভ্যান আটক করে পুলিশ ও উপজেলা নির্বাহী অফিসারকে খবর দেয়। বোনারপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও সাঘাটা উপজেলা নির্বাহী অফিসার ঘটনাস্থলে গিয়ে আটককৃত চালসহ ডিলার মজদার রহমানকে গ্রেফতার করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি জানান, মজদার রহমান ১০ টাকা কেজির সরকারি চাল বেশি দামে বিক্রির সঙ্গে জড়িত। মাঝে মাঝেই ওই গুদাম থেকে অনেক ভোরে লেয়ার মুগির খাবার বহন করা বস্তায় করে সরকারি চাল কালোবাজারে বিক্রি করতেন। প্রভাবশালী হওয়ায় তার বিরুদ্ধে কেউ মুখ খুলতে সাহস পায়নি।

বিষয়টি নিশ্চিত করে বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এনায়েত কবির জানান, তাকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

সূত্র: জাগো নিউজ..