রংপুরে চলন্ত রিকশার চাকায় ওড়না পেঁচিয়ে নারীর মৃত্যু

প্রকাশিত: ৫:২৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০২১
ফাইল ছবি

ধলাই ডেস্ক: রংপুরে চলন্ত রিকশার চাকার সঙ্গে ওড়না পেঁচিয়ে হাওয়া বেগম নামে এক নারীর মৃত্যু হয়েছে। শনিবার সকালে নগরীর আরডিআরএস মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে নিহতের পরিবারের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে তার ব্যাগ থেকে পাওয়া জাতীয় পরিচয়পত্র থেকে জানা গেছে- হাওয়াা বেগম ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মীর হাজীর বাগ (বাসা নং-২২৯) গেন্ডারিয়া, শ্যামপুর এলাকার মনসুর আলী সরকার ও ফিরোজা খাতুনের মেয়ে।

স্থানীয়রা জানায়, হাওয়া বেগম ব্যাটারিচালিত একটি রিকশায় করে আরডিআরএস মোড় হয়ে রংপুর শহরের দিকে যাচ্ছিলেন। এক পর্যায়ে চলন্ত রিকশার চাকায় ওড়না পেঁচিয়ে গেলে তিনি সড়কে ছিটকে পড়ে। এরপর তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাসপাতালের দায়িত্বে থাকা রংপুর কোতোয়ালি থানার এসআই মনোয়ার হোসেন বলেন, অসাবধানতাবশত রিকশার চাকায় ওড়না পেঁচিয়ে গেলে ওই নারী সড়কে ছিটকে পড়েন। পরে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বর্তমানে লাশ হাসপাতালের মর্গে রয়েছে। জাতীয় পরিচয়পত্র থেকে নিহতের নাম-ঠিকানা পাওয়া গেলেও পরিবারের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।