শিক্ষার্থীদের জন্য ছাড় দিল এমিরেটস

প্রকাশিত: ৭:১৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২০
ফাইল ছবি

ধলাই ডেস্ক: বিদেশে অধ্যয়নকারী শিক্ষার্থীদের দেশে ফেরার ক্ষেত্রে অথবা ঘুরতে যাওয়ার জন্য প্লেনের টিকিটে ১০ শতাংশ ছাড় দিয়েছে এমিরেটস এয়ারলাইন্স। এই ছাড় পেতে এ বছরের ৩১ অক্টোবরের মধ্যে টিকেট কাটতে হবে। ভ্রমণ করতে পারবেন পরবর্তী ১২ মাসের মধ্যে।

সোমবার (১৪ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেছে এমিরেটস বাংলাদেশ।

সংস্থাটি জানায়, এই অফারের আওতায় আন্তর্জাতিক শিক্ষার্থীরা নিজস্ব দেশ ও যে দেশে শিক্ষালাভ করছেন সে দেশে ভ্রমণ করতে পারবেন। ছুটিতে বন্ধু-বান্ধবদের নিয়ে বিভিন্ন দেশে ভ্রমণের জন্যেও ছাড় পাবেন তারা। এছাড়াও অতিরিক্ত ব্যাগেজ, ভ্রমণের পূর্বে ৭ দিনের মধ্যে বিনা ফিতে তারিখ পরিবর্তনসহ অন্যান্য সুবিধাও থাকছে। শিক্ষার্থীদের পরিবারের সদস্যরাও শর্তসাপেক্ষে এই সুবিধা পাবেন।

অফার সংক্রান্ত বিস্তারিত তথ্য- www.emirates.com সাইটে পাওয়া যাবে। উল্লেখ্য, এমিরেটস বর্তমানে ঢাকা থেকে সপ্তাহে ৭টি ফ্লাইট পরিচালনা করছে।

এমিরেটস আরও জানায়, আকাশ ভ্রমণে যাত্রীদের আস্থা ফিরিয়ে আনতে এমিরেটস বেশ কয়েকটি উল্লেখযোগ্য পদক্ষেপ গ্রহণ করেছে। ভ্রমণের সকল ধাপে বায়ো-সেফটি ব্যবস্থা, কোভিড-১৯ সংক্রমিতদের বিনামূল্যে বিমা কভারেজ এবং উদার বুকিং নীতির মধ্যে অন্তর্ভুক্ত। আগামী ৩১ অক্টোবর পর্যন্ত এমিরেটসে ভ্রমণকারী কোনো যাত্রীর কোভিড-১৯ শনাক্ত হলে এয়ারলাইন্সের পক্ষ থেকে চিকিৎসার ব্যয় বহন করা হবে।