সিরাজগঞ্জে কাউন্সিলর হত্যা : অস্ত্রসহ গ্রেফতার আরও ২

প্রকাশিত: ৩:৪৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২১
ছবি সংগৃহীত

ধলাই ডেস্ক: সিরাজগঞ্জে চাঞ্চল্যকর কাউন্সিলর তরিকুল হত্যা মামলার প্রধান আসামির ছেলেসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

এরা হলেন- মামলার প্রধান আসামি শাহাদৎ হোসেন বুদ্দিনের ছেলে সাব্বির হোসেন ও মৃত পান্নু ব্যাপারীর ছেলে মো. রতন। দুজনই শাহেদ নগর ব্যাপারী পাড়ার বাসিন্দা।

তিনি আক্তার জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে সদর উপজেলার ফকিরতলা ব্রিজ এলাকা থেকে সাব্বির হোসেনকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি অটো পিস্তল, একটি ম্যাগজিন ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। অপর আসামি রতনকে শহরের এসএস রোড থেকে আটক করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, এই হত্যা মামলায় মোট ১০ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। এরমধ্যে পাঁচজন এজাহারভুক্ত আসামি এবং অপর পাঁচজন সন্দেহভাজন আসামি। গ্রেফতারকৃত আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত ১৬ জানুয়ারি সিরাজগঞ্জ পৌরসভার ছয় নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে ভোট গণনায় ৮৫ ভোটে বিজয়ী হন তরিকুল ইসলাম। ফলাফল ঘোষণা হওয়ার পরপরই পরাজিত প্রার্থী শাহাদত হোসেন বুদ্দিনের সমর্থকরা বিজয়ী প্রার্থীদের ওপর হামলায় চালায়। এ সময় পরাজিত প্রার্থীর সমর্থকদের ধারালো অস্ত্রের আঘাতে বিজয়ী কাউন্সিলর তরিকুল গুরুতর আহত হন। ওইদিন রাত ৮টার দিকে শহরের একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়।