হজে গিয়ে সাতদিন ধরে নিখোঁজ সুনামগঞ্জের সুরুতুন নেছা

প্রকাশিত: ৯:১১ অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০১৯

ডেস্ক রিপোর্ট: সৌদি আরবে হজ পালনে করতে গিয়ে সাত দিন ধরে নিখোঁজ রয়েছেন মোছা. সুরুতুন নেছা। তিনি সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার দূর্লভপুর গ্রামের মো. রজব আলীর স্ত্রী।

স্বামী-স্ত্রী এক সঙ্গে হজে যান। এখন পর্যন্ত  না পাওয়ায় পরিবারের সদস্যরা কান্নায় ভেঙে পড়েছেন। তিনি বেঁচে আছেন কি না, তাও বলতে পারছেন না তাঁরা।

সুরুতুন নেছার ছেলে ইয়াকবির আফিন্দী বলেন, ১৩ আগস্ট থেকে সুরুতুন নেছা নিখোঁজ রয়েছেন।  সুরুতুন নেছা বাংলাদেশ থেকে সিলেটের শাহপরান ট্রাভেলস এজেন্সির মাধ্যমে ২৮ জুলাই জেদ্দা এয়ার লাইন্সে শাহজালাল আর্ন্তজাতিক বিমান বন্দর থেকে পবিত্র হজ পালনের জন্য সৌদি আরবে যান। ১১ আগস্ট রাতে সৌদি আরবের মিনায় তার স্বামী রজব আলী পাথর মারতে যাওয়ার সময় মোছা. সুরুতুন নেছাকে তাবুতে বসিয়ে রেখে যান। পাথর মারা শেষ করে তাবুতে ফিরে এসে স্বামী তার স্ত্রী  সুরুতুন নেছাকে আর পাননি।

সিলেটের শাহপরান ট্রাভেলস এজেন্সির পরিচালক মোহাম্মদ যুবায়ের বলেন, নিখোঁজ নারী সুরুতুন নেছাকে পাওয়ার জন্য আমরা সব জায়গায় লোক লাগিয়েছি। এরই মধ্যে বাংলাদেশ ও সৌদি আরবের হজ ট্রাভেলসকে জানিয়েছি। তারাও তাদের মাধ্যমে সব জায়গায় যোগাযোগ করছে। আমাদের চেষ্টা অব্যাহত আছে।