কমলগঞ্জে শীতার্ত ও অসহায় চা-শ্রমিকদের মাঝে কম্বল ও টিসিবির স্মার্ট কার্ড বিতরণ কৃষিমন্ত্রীর

প্রকাশিত: ১২:২৫ অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২৪

কমলগঞ্জ প্রতিনিধি: কমলগঞ্জে শীতার্ত ও অসহায় চা-শ্রমিকদের মাঝে কম্বল ও টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করেছেন কৃষিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ড. মো. আব্দুস শহীদ এমপি।

শুক্রবার (২৬ জানুয়ারী) সন্ধ্যায় উপজেলার মাধবপুর ইউনিয়নের পাত্রখোলা চা বাগানে মাধবপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সহযোগিতায় মদনমোহনপুর, গোবিন্দপুর, পাত্রখোলা ও দলই চা বাগানের চার শতাধিক শীতার্ত ও অসহায় চা-শ্রমিকদের মাঝে কম্বল ও টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করা হয়।

মাধবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসিদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক রফিকুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার জয়নাল আবেদীন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, উপজেলা কৃষি কর্মকর্তা জয়ন্ত রায়, কমলগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আসাদুজ্জামান, উপজেলা আওয়ামীলীগ সাবেক সভাপতি এম মোসাদ্দেক আহমেদ মানিক, কমলগঞ্জ থানার ওসি সাইফুল আলম, ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সুলেমান মিয়া প্রমূখ।

এর আগে মন্ত্রী উপজেলার মির্তিংগা চা বাগানের শ্রমিকদের মধ্যেও কম্বল বিতরণ করেন। শীত বস্ত্র বিতরণ কালে কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।