সত্তরোর্ধ্ব বৃদ্ধাকে নির্যাতন : গৃহকর্মী ৮ দিনের রিমান্ডে

প্রকাশিত: ৭:৩০ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২১
সংগৃহীত

ধলাই ডেস্ক: রাজধানীর মালিবাগে একটি ফাঁকা বাসায় সত্তরোর্ধ্ব এক বৃদ্ধা গৃহকর্ত্রীকে নির্যাতনের ঘটনায় দায়ের করা মামলায় গৃহকর্মী রেখা আক্তার ও তার স্বামী ফরহাদ এরশাদের ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ শুক্রবার (২২ জানুয়ারি) তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের দশদিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মাসুদ উর রহমান প্রত্যেকের আটদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

তিনি আবেদনে আরও বলেন, ‌আসামিদের কাছ থেকে আংশিক চোরাই মালামাল উদ্ধার করা হয়। এ ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমসহ ইলেট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় ব্যাপকভাবে আলোচিত ও ভাইরাল হয়। মামলার সুষ্ঠু তদন্ত, অবশিষ্ট চোরাই মালামাল উদ্ধার এবং মামলার মূল রহস্য উদঘাটন ও সংঘবদ্ধ চক্রের অপরাপর চোরদলের সদস্যদের ধরতে অভিযান পরিচালনার জন্য আসামিদের দশ দিনের পুলিশ রিমান্ডে নিয়ে নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদ করা একান্ত প্রয়োজন।

মালিবাগের এক বাড়ির দ্বিতীয় তলার ফ্ল্যাটে গত ১৮ জানুয়ারি বৃদ্ধাকে নির্যাতনের ওই ঘটনা সিসি ক্যামেরায় ধরা পড়ে। টেলিভিশনে খবর প্রকাশের পর সেই ভিডিও পরে দ্রুত ইন্টারনেটে ছড়িয়ে পড়ে।

ঘটনার পর ২০ জানুয়ারি ভোরে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল ও বালিয়াডাঙ্গি থানার সীমান্তবর্তী কাশিপুর এলাকা থেকে রেখাকে গ্রেফতার করা হয়।