সিলেট বিভাগের পৌর মেয়রদের নিয়ে সভা করলেন পররাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ১১:১৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০১৯

ডেস্ক রিপোর্ট: পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন সিলেট বিভাগের পৌর মেয়রদের নিজ নিজ এলাকার উন্নয়ন প্রকল্প তৈরি করে সংশ্লিষ্ট মন্ত্রণালয় ও বিভাগে প্রেরণের পরামর্শ দিয়েছেন ।

রোববার পররাষ্ট্র মন্ত্রণালয়ের সভাকক্ষে সিলেট বিভাগের পৌর মেয়রদের সাথে এক বৈঠকে এ বিভাগের উন্নয়ন প্রকল্প বিষয়ক এক আলোচনা সভায় এ পরামর্শ দেন তিনি।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, বাংলাদেশকে ২০৪১ সালের মধ্যে একটি উন্নত দেশে পরিণত করার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে শেখ হাসিনার সরকার। এ বিষয়ে তিনি সিলেট বিভাগের সকল সংসদ সদস্য, জনপ্রতিনিধি, মেয়রসহ সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

পররাষ্ট্রমন্ত্রী পৌর মেয়রদের উন্নয়ন কার্যক্রমের খোঁজ-খবর নেন এবং চলমান প্রকল্পের অগ্রগতির বিষয়ে জানতে চান। এ সময় মেয়ররা উন্নয়ন প্রকল্প গ্রহণ ও বাস্তবায়নে পররাষ্ট্রমন্ত্রীর সার্বিক সহযোগিতা কামনা করেন।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেটের কানাইঘাটের পৌর মেয়র নিজাম উদ্দিন, বড়লেখার পৌর মেয়র কামরান চৌধুরী, কমলগঞ্জের পৌর মেয়র জুয়েল আহমেদ, বিয়ানী বাজার পৌর মেয়র আব্দুস শুকুর, গোলাবগঞ্জ পৌর মেয়র আমিনুল ইসলাম বাবেল, কুলাউড়া পৌর মেয়র মো. শফি আলম ইউনুছ এবং মৌলভীবাজার জেলার পৌর মেয়র মো. ফজলুর রহমান।