কমলগঞ্জে ট্রেন থেকে পালিয়ে যাওয়া হত্যা মামলার পলাতক আসামী সিলেট থেকে গ্রেফতার

প্রকাশিত: ৯:৩৭ অপরাহ্ণ, এপ্রিল ২৩, ২০১৯

ধলাই ডেস্ক নিউজ: সিলেট আদালতে হাজিরা দিয়ে ঢাকা ফেরার পথে মৌলভীবাজারের কমলগঞ্জের লাউয়াছড়া জাতীয় উদ্যান এলাকায় চলন্ত পারাবত এক্সপ্রেস ট্রেনে পুলিশি হেফাজত থেকে এক কিশোর হত্যা মামলার আসামী রাসেল ইসলাম পালিয়ে ছিল। দীর্ঘ ১০ মাস পর সিলেট শহরের শিবগঞ্জ বাজার থেকে শাহপরান থানার পুলিশের সহায়তায় তাকে গ্রেফতার করে শ্রীমঙ্গল রেলওয়ে থানার পুলিশ। সে সিলেট শিবগঞ্জের ঠাকুরপাড়ার মৃত আকমল মিয়ার ছেলে।
শ্রীমঙ্গল রেলওয়ে থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক ইসমাইল হোসেন সিরাজী জানান, শ্রীমঙ্গল রেলওয়ে থানার মামলা নম্বর ১ এর ১৭ জুলাই ২০১৮ ধারা ২২৪ পেনাল কোড এবং সিলেট শাহপরান থানার মামলা নং ৩ তারিখ ২ জুলাই ২০১৮-এর এজাহার নামীয় পলাতক আসামী ছিল রাসেল ইসলাম। সে গত বছল ১৭ জুলাই ঢাকা কিশোর অপরাধ উন্নয়ন কেন্দ্র টংগী গাজীপুর থেকে সিলেট আদালতে আসে। আদালতে হাজিরা দিয়ে সে আবার বিকালের পারাবত এক্সপ্রেস ট্রেনযোগে টংগী ফিরছিল। পথিমধ্যে কমলগঞ্জের লাউয়াছড়া জাতীয় উদ্যানের পাহাড়ি এলাকা ট্রেনটি অতিক্রমকালে আকস্মিকভাবে পুলিশ হেফাজত থেকে রাসেল ট্রেন থেকে লাফ দিয়ে পালিয়ে যায়।
দীর্ঘ ১০ মাস পর সিলেটের শাহপরান থানার সহযোগিতায় মঙ্গলবার বিকালে শ্রীমঙ্গল রেলওয়ে থানায় তাকে নিয়ে আসা হয়েছে।
শ্রীমঙ্গল রেলওয়ে থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক ইসমাইল হোসেন সিরাজী আরও বলেন, বুধবার সকালে আসামী রাসেলকে মৌলভীবাজার আদালতে প্রেরণ করা হবে।