চাচা-ফুফুসহ সাতজনের রিমান্ড, রক্তমাখা লুঙ্গি-বালিশের কভার উদ্ধার

প্রকাশিত: ৭:৩০ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২০
ছবি সংগৃহীত

ধলাই ডেস্ক: সুনামগঞ্জের তাহিরপুরে নৃশংসভাবে শিশু তোফাজ্জল হোসেন হত্যায় চাচা-ফুফুসহ আটক সাতজনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। এছাড়া একজনের বাড়ি থেকে একটি রক্তমাখা লুঙ্গি ও দুটি ভেজা বালিশের কভার উদ্ধার করেছে পুলিশ।

তাদের মধ্যে সেজাউল ও কালা মিয়াকে পাঁচদিন, শিউলি বেগম, রাসেল, হবি মিয়া, সোলেমান মিয়া, লোকমান মিয়াকে তিনদিন করে রিমান্ড দেয়া হয়েছে।

সোমবার দুপুরে আটকদের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে দুইজনের পাঁচদিন ও বাকিদের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন বিচারক শুভদীপ পাল।

সুনামগঞ্জের এসপি মো. মিজানুর রহমান জানান, নৃশংস এ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে আটক সাতজনকে রিমান্ডে নেয়া হয়েছে। এছাড়া আটক হবি মিয়ার ছেলে রাসেল মিয়ার ঘরের কাঠের বাক্স থেকে একটি রক্তমাখা লুঙ্গি ও দুটি ভেজা বালিশের কভার উদ্ধার করা হয়েছে।

এসপি আরো জানান, শিশু তোফাজ্জল হোসেন হত্যাকাণ্ডে দ্রুত চার্জশিট জমা দেয়া হবে। নৃশংস এ হত্যাকাণ্ডে জড়িতদের কাউকে রেহাই দেয়া হবে না।

৮ জানুয়ারি বিকেলে ওয়াজ শুনতে গিয়ে নিখোঁজ হয় তোফাজ্জল। ১১ জানুয়ারি ভোরে বাড়ির পেছনে বস্তাবন্দী অবস্থায় তার চোখ তোলা ও পা ভাঙা মরদেহ উদ্ধার করা হয়।