টস ভাগ্যে ফিল্ডিং নিলেন মাশরাফী

প্রকাশিত: ৩:৪৭ অপরাহ্ণ, মে ১৭, ২০১৯

ডেস্ক রিপোর্ট: ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের ফাইনাল ম্যাচে আজ উইন্ডিজের মোকাবেলা করছে টাইগাররা। ডাবলিনের ম্যালাহাইডের দ্যা ভিলেজ ক্রিকেট মাঠে বাংলাদেশ সময় ৩.৪৫ মিনিটে মাঠে নামছেন তারা। ইতিমধ্যে টস হয়ে গেছে।

শুরুতে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিলেন বাংলাদেশ দলপতি মাশরাফী। স্বভাবতই ফিল্ডিং করবে উইন্ডিজ। সিরিজে আগের দুই ম্যাচে উইন্ডিজ এর বিপক্ষে জয়ে মানসিকভাবে এগিয়ে থেকেই মাঠে নামছে টিম বাংলাদেশ।

উইন্ডিজের বিপক্ষে প্রথম দেখায় তিন বিভাগেই নিজেদের সামর্থ্য দেখিয়েছে টাইগাররা। সে খেলায় উইন্ডিজকে ৮ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছিল তারা।

আগের ম্যাচে উইন্ডিজের বিপক্ষে ব্যাটিং, বোলিং, ফিল্ডিংয়ে দারুন প্রতিভার স্বাক্ষর রেখে ১৬ বল বাকি থাকতেই ৫ উইকেটের জয় পায় বাংলাদেশ।

কিন্তু আজকের ম্যাচে রয়েছে বৃষ্টির সম্ভাবনা। আবহাওয়ার পূর্বাভাস বলছে, স্থানীয় সময় ভোর ৫টা থেকে সকাল ৭টা পর্যন্ত মেঘাচ্ছন্ন থাকবে ম্যালাহাইডের আকাশ। ৮টার দিকে গুড়ি গুড়ি বৃষ্টির আশঙ্কা রয়েছে সেখানে। এই বৃষ্টিপাতের পরিমাণ থাকতে পারে ৪৭ শতাংশ।

আবার সকাল ৯ টা থেকে ১০ টা পর্যন্ত রয়েছে ভারী বৃষ্টির সম্ভাবনা। জানা গেছে, ৯ টার দিকে ৫১ শতাংশ এবং ১০টার দিকে ৪৭ শতাংশ বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। তবে দুপুর গড়ানোর সঙ্গে সঙ্গে রোদের দেখা মিলতে পারে।

এছাড়া বিকেল ৩টার দিকে আবারো হানা দিতে পারে বৃষ্টি। এবার বৃষ্টিপাতের পরিমাণ থাকতে পারে ৪০ শতাংশ। তবে টাইগার ভক্তদের জন্য আশার কথা হলো বিকেল ৪টা থেকে রাত পর্যন্ত আর কোন বৃষ্টির সম্ভাবনা নেই।

বাংলাদেশ একাদশ 
তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মোহাম্মাদ মিথুন, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি মোর্তাজা, মুস্তাফিজুর রহমান, সাইফউদ্দিন।

উইন্ডিজ একাদশ
শেই হোপ, সুনিল আম্ব্রিস, ড্যারেন ব্র্যাভো, রস্টন চেজ, জোনাথন কার্টার, জেসন হোল্ডার, ফাবিয়েন এলেন, এশলে নার্স, কেমার রোচ, শেলডন কটরেল, শ্যানন গ্যাব্রিয়েল।