বাংলাদেশে ত্রিদেশীয় সিরিজ খেলতে আসছে জিম্বাবুয়ে

প্রকাশিত: ৯:১৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০১৯
ফাইল ছবি

খেলা ডেস্ক: চলতি মাসের শেষদিকে ঘরের মাঠে জিম্বাবুয়ে আর আফগানিস্তানকে নিয়ে একটি ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। এই সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে, যে দলে জায়গা হয়নি অভিজ্ঞ অলরাউন্ডার সিকান্দার রাজার।

দলের শৃঙ্খলাভঙ্গের দায়ে অভিযুক্ত হয়েছেন সিকান্দার রাজা। তাই তাকে বাদ দেয়া হয়েছে। মূলত অধিনায়ক হ্যামিল্টন মাসাকাদজার অভিযোগেই দলে জায়গা হারিয়েছেন অভিজ্ঞ এই অলরাউন্ডার।

আগামী ১৩ সেপ্টেম্বর থেকে ২৪ সেপ্টেম্বর পর্যন্ত চলবে এই ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ। আইসিসির নিষেধাজ্ঞায় আন্তর্জাতিক কোনো ইভেন্টে খেলার যোগ্যতা হারানো জিম্বাবুয়ে আসছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আমন্ত্রণে।

বাংলাদেশে ত্রিদেশীয় সিরিজ শেষ করে জিম্বাবুয়ে আরেকটি ত্রিদেশীয় সিরিজ খেলতে যাবে সিঙ্গাপুরে। সেখানে স্বাগতিকদের সঙ্গে তৃতীয় দল হিসেবে থাকবে নেপাল।

ত্রিদেশীয় সিরিজের জিম্বাবুয়ে দল : হ্যামিল্টন মাসাকাদজা (অধিনায়ক), রেগিস চাকাভা, রিচমন্ড মুতুম্বামি, শন উইলিয়ামস, নেভিল মাদজিভা, তিনোতেন্দা মুতুমবদজি, টনি মুনিয়ঙ্গা, কাইল জার্ভিস, তেন্দাই চাতারা, ক্রিস্টোফার এমপুফু, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেলর, এইনস্লে এনডলোভো, তিমিসেন মারুমা, রায়ান বার্ল।