সুনামগঞ্জে আট ডেঙ্গু রোগী শনাক্ত

প্রকাশিত: ১২:১৫ পূর্বাহ্ণ, আগস্ট ৩, ২০১৯

ডেস্ক রিপোর্ট: সুনামগঞ্জে বৃহস্পতিবার পর্যন্ত আট ডেঙ্গু রোগীকে শনাক্ত করা হয়েছে। এসব রোগীরা ঢাকা থেকে আক্রান্ত হয়ে বাড়ি ফিরেছেন।

ডেঙ্গু জ্বরে আক্রান্তরা হলেন- সুনামগঞ্জ সদরের ষোলগড় এলাকার কামাল হোসেনের ছেলে ফাহিম আহমদ, শল্লিকপুর এলাকার জুনাব আলীর ছেলে গিয়াস উদ্দিন, মাইজ বাড়ি গ্রামের আলাউদ্দিনের ছেলে মাছুম আহমদ, কান্দিগাঁও গ্রামের আব্দুল মালেকের ছেলে ইয়াসিন, গৌরারং পুরান লক্ষনশ্রী গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে জাহির মিয়া, জামালগঞ্জের মোশাহিদ হোসেনের ছেলে কবির হোসেন, দক্ষিণ সুনামগঞ্জের পাথারিয়া গ্রামের ফকরুর ইসলামের ছেলে মোজাহিদ ও আরো একজন। নাম না জানা যুবককে বৃহস্পতিবার বিকেলে সুনামগঞ্জ সদর হাপাতাল থেকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সুনামগঞ্জ সিভিল সার্জন আশুতুষ দাস বলেন, ডেঙ্গু আক্রান্তদের মধ্যে জহির ও ইয়াসিন সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। বাকি ছয়জনকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ডেঙ্গু রোগে আক্রান্ত সবাই ঢাকা থেকে এসেছেন।

তিনি আরো জানান, ডেঙ্গু রোগীদের জন্য আলাদা ওয়ার্ডের ব্যবস্থা করেছি। বেশি সমস্যা মনে হলে উন্নত চিকিৎসার জন্য সিলেটে পাঠাচ্ছি।