শিক্ষানুরাগী ইমতিয়াজ আহমেদ বুলবুলের রোগমুক্তি কামনায় ভার্চুয়াল দোয়া মাহফিল

প্রকাশিত: ৮:৪১ পূর্বাহ্ণ, জুলাই ২৮, ২০২১
ছবি ধলাইর ডাক

স্টাফ রিপোর্টার: মোস্তাফিজুর রহমান ll ন্যাশনাল হেলথ সার্ভিস NHS ওয়ার্কার, যুক্তরাজ্য কমিউনিটি নেতা ও জার্নালিস্ট নজরুল ইসলামের উদ্যোগে অদ্য ২৭ জুলাই ২০২১ ইং যুক্তরাজ্য সময় ১ ঘটিকা কমলগঞ্জের করোনা ভাইরাস প্রাদুর্ভাব আমাদের করণীয় ও কমলগঞ্জের কৃতি সন্তান শিক্ষানুরাগী সজ্জন ব্যক্তিত্ব ইমতিয়াজ আহমেদ বুলবুলের রোগমুক্তি কামনায় ভার্চুয়াল দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সমকাল কমলগঞ্জ প্রতিনিধি প্রণীত রঞ্জন দেবনাথ এর সভাপতিত্বে, কমলগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় ভার্চুয়াল আলোচনা সভায় অংশগ্রহণ করেন বাংলাদেশ পররাষ্ট্র মন্ত্রণালয়ের সরকারি সিনিয়র সচিব জনাব তানভীর আহমেদ, যুক্তরাজ্য ন্যাশনাল সার্ভিস ওয়ার্কার নজরুল ইসলাম।

বাংলাদেশ পররাষ্ট্র মন্ত্রণালয়ের সরকারি সিনিয়র সচিব জনাব তানভীর আহমেদ বলেন, এই মহামারীকে মোকাবেলা করার জন্য বাংলাদেশ covid-19 বিশেষজ্ঞ যে টিম তৈরি করা হয়েছে তাদের পরামর্শ মোতাবেক আমাদের এগিয়ে যাওয়া উচিত। এছাড়া কমলগঞ্জের করোনা পরিস্থিতি,মৌলভীবাজারে অক্সিজেন সরবরাহ ,স্থানীয় পর্যায়ের করোনাভাইরাস রেজিস্ট্রেশন প্রক্রিয়া সার্বিক বিষয় নিয়ে আলোচনা করেন। ন্যাশনাল সার্ভিস ওয়ার্কার নজরুল ইসলাম বলেন, আমাদের একটি নৈতিক দায়িত্ব হলো স্বাস্থ্য মন্ত্রণালয় প্রদত্ত covid-19 বিধি-নিষেধ মেনে চলা। সামাজিক দূরত্ব এবং মাক্স পরিধান করা এই ভাইরাস ইনফেকশন রোধে একটি প্রধান হাতিয়ার। আমরা ভাল থাকব, সুরক্ষিত থাকব আমাদের নিজেদের জন্য। এই ভাইরাসটির রূপ অপরিবর্তিত। ভাইরাসটি কেমন ইতিমধ্যে আমরা সবাই জেনেছি। তাই সুরক্ষিত থাকার বিষয়টি আমাদের হাতে।

আলোচনা ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন ইত্তেফাক নিউজ কমলগঞ্জ প্রতিনিধি নুরুল মোত্তাকিন মিল্টন, সাংবাদিক মোস্তাফিজুর রহমান, প্রভাষক নজরুল ইসলাম, জনপ্রতিনিধি ও অব্দুন নূরজাহান চৌধুরী কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি রিপন ইসলাম মইনুল, সংবাদকর্মী মুফাঁদ ইসলাম, সংবাদকর্মী আব্দুল আলিম, সমাজকর্মী আব্দুল কাদির, সমাজকর্মী শামসুদ্দিন, সমাজকর্মী মহিবুর রহমান মুকুল প্রমুখ।

উপস্থিত সবাই শিক্ষানুরাগী ইমতিয়াজ আহমেদ বুলবুলের রোগমুক্তি কামনা করেন। দোয়া পরিচালনা করেন প্রভাষক নজরুল ইসলাম।