হবিগঞ্জে মা-মেয়েকে গণধর্ষণ, দুইজনের স্বীকারোক্তি

প্রকাশিত: 7:52 PM, October 5, 2020
সংগৃহীত

ধলাই ডেস্ক: হবিগঞ্জের চুনারুঘাটে মা-মেয়েকে গণধর্ষণের দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন দুই যুবক।

সোমবার দুপুর থেকে বিকেল পর্যন্ত হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান উদ্দিন প্রধানের আদালতে তারা এ জবানবন্দি দেন। আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

এদিকে, একই আদালতে ভুক্তভোগী মা ও মেয়ে ২২ ধারায় ঘটনার বর্ণনা দিয়েছেন বলে জানিয়েছেন চুনারুঘাট থানার ওসি (তদন্ত) চম্পক ধাম।

তিনি জানান, সোমবার বেলা ১২টা থেকে একটা পর্যন্ত ভুক্তভোগী মা-মেয়ের জবানবন্দি নেন বিচারক। এরপর দুপুর ১টা থেকে পৌনে ৩টা পর্যন্ত গ্রেফতার শাকিল মিয়া ও হারুন মিয়া দায় স্বীকার করে জবানবন্দি দেন। শাকিল চুনারুঘাট উপজেলার জিবদর এলাকার শফিক মিয়ার ছেলে ও হারুন একই এলাকার রেজ্জাক মিয়ার ছেলে।

চম্পক ধাম আরো জানান, শুক্রবার রাতে চুনারুঘাটের রানীগাঁও ইউপির গরমচড়ি ফরেস্ট মাজারসংলগ্ন এলাকায় মা-মেয়েকে ধর্ষণ করে একদল দুর্বৃত্ত। এ ঘটনায় শনিবার রাতে তিনজনের নাম উল্লেখসহ আরো কয়েকজনের বিরুদ্ধে মামলা করেন ভুক্তভোগী নারী। পরে সাঁড়াশি অভিযান চালিয়ে রোববার বিকেলে প্রধান আসামি শাকিলসহ দুইজনকে গ্রেফতার করা হয়।