প্রেমিকা নিজ ঘরেই প্রেমিকের মরদেহ মাটিচাপা দিল

প্রকাশিত: ৮:৫৫ অপরাহ্ণ, এপ্রিল ২৩, ২০১৯

হবিগঞ্জের লাখাইয়ে প্রেমিকার হাতে প্রেমিক খুন হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে প্রেমিকাসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত উজ্জল মিয়া উপজেলার মোড়াকরি গ্রামের শাহ আলমের ছেলে। সে সঈদ উদ্দিন ডিগ্রী কলেজের ২য় বর্ষের ছাত্র।

এদিকে উজ্জ্বল নিখোঁজের ঘটনায় তার বাবা মুড়াকড়ি গ্রামের শাহ আলম থানায় জিডি করেন। পুলিশ তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে সোমবার ফারজানা ও তার বাবাকে গ্রেফতার করে।

সোমবার সন্ধ্যায় এক প্রেস ব্রিফিংয়ে হবিগঞ্জের এসপি মোহাম্মদ উল্লাহ বলেন, ফারজানা ও মঞ্জু মিয়ার দেয়া তথ্যের ভিত্তিতেই উজ্জ্বলের মরদেহ বিল থেকে উদ্ধার করা হয়েছে। তারা পুলিশকে জানায়, ফেসবুকে একাধিক মেয়ের সঙ্গে প্রেম ছিল মাধবপুর সৈয়দ সাঈদ উদ্দিন কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র উজ্জ্বল মিয়ার। প্রেম ছিল হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী ফারজানার সঙ্গেও। ২৬ ফেব্রুয়ারি উজ্জ্বল ফারজানার বাড়িতে যায় এবং দৈহিক সম্পর্ক করে। এমন সময় উজ্জ্বলের অপর এক প্রেমিকা ফোন করে। ফোনালাপের পর ফারজানা ক্ষেপে যায় এবং পাটা দিয়ে উজ্জ্বলের মাথায় আঘাত করে। উজ্জ্বল সেখানেই মারা যায়। তখন ঘরের মেঝেতে লাশ মাটিচাপা দেয় ফারজানা। এরপর ঢাকায় বাবার কাছে চলে যায়। বাবা মঞ্জু মিয়া এসে লাশ তুলে বস্তায় ভরে বিলে ফেলে দেন। উজ্জ্বলের মরদেহ মর্গে পাঠানো হয়েছে।